বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে পাঁচ শতাধিক পথচারীদের মাঝে স্যালাইন ও শরবত বিতরণ কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

জবি প্রেসক্লাবের নির্বাচন আগামীকাল

  • আপডেট টাইম : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৪১ বার পঠিত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কর্মরত প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’ এর ২০১৯-২০২০ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন আগামীকাল মঙ্গলবার অনুষ্ঠিত হবে।

গতকাল রোববার সংগঠনের দফতর সম্পাদক জগেশ রায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সভাকক্ষে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে সোমবার মনোনয়ন ফরম বিক্রি ও যাচাই-বাছাই করে প্রার্থিতা ঘোষণা করা হবে। নির্বাচন শেষে দুপুর ১টায় উপাচার্যের সম্মেলনকক্ষে ৯ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করে ফলাফল ঘোষণা করা হবে।

গতকাল রোববার সংগঠনের সভাপতি রাকিবুল ইসলামের সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির সভায় এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভা শেষে বর্তমান সভাপতির নেতৃত্বে উপাচার্য বরাবর এ বিষয়ে অনুমোদন চেয়ে লিখিত আবেদন জমা দিলে উপাচার্য নির্বাচনের অনুমতি প্রদান করেন।

আসন্ন নির্বাচন নিয়ে প্রেসক্লাব সভাপতি রাকিবুল ইসলাম বলেন, জবি প্রেসক্লাব সর্বদা গণতন্ত্রে বিশ্বাস লালন করে, তাই আমাদের আগামী নির্বাচনও হবে সম্পূর্ণ গণতান্ত্রিক পদ্ধতিতে।

উল্লেখ্য, নির্বাচনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, সংগঠনের প্রধান উপদেষ্টা কাজী মোবারক হোসেন, প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান আহমেদ অপুসহ অন্যান্য উপদেষ্টা ও সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com