শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

স্পেন শেখ হাসিনার জন্মদিন পালন করল ছাত্রলীগ

  • আপডেট টাইম : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৪৭ বার পঠিত

প্রবাস ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান করেছেন বাংলাদেশ ছাত্রলীগ স্পেন শাখার নেতাকর্মীরা। রোববার (২৯ সেপ্টেম্বর) রাতে মাদ্রিদের প্লাজা কাসকোররোতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইসমাইল হোসাইন রায়হানের সভাপতিত্বে ও আব্দুন নুর নিরবের পরিচালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক এবং স্পেন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আক্তার উজ-জামান, সদস্য তামিন চৌধুরী, যুবলীগ নেতা আলমগীর, মকবুল, আওয়ামী লীগ নেতা মাছুম, রুবেল। এ সময় ছাত্রলীগের মোহাম্মদ বাপ্পি রাহমান নাবিল, এম ডি সফিকুন্নুর, কাজী সাব্বির আহমেদ, রাজিব আহমেদ, সাদেক লস্কর, সজল হাওলাদার, কাওসার, মিরাজ হোসাইন, রবিউল আলম, মাসুম শেখ, মোহাদ্দিস মিয়া, শাওন মিয়া, মোহাম্মদ বাদশা প্রমুখ উপস্থিত ছিলেন।

স্পেন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইসমাইল হোসাইন রায়হান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেলে বাংলাদেশকে নিয়ে গেছেন। তিনি প্রধানমন্ত্রীর দুর্নীতির বিরুদ্ধে অভিযানকে সাধুবাদ জানান এবং বিএনপি-জামায়াতের নেতাদের উদ্দেশে বলেন, বাংলাদেশকে নিয়ে যদি কোনো কুচক্র দেশে বা প্রবাসে করা হয়, তাহলে সেই ষড়যন্ত্র শক্তহাতে প্রতিহত করা হবে। তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনা বেঁচে আছেন বলেই বাংলাদেশ আজ বিশ্বে এত সম্মানিত।

আলোচনা সভা শেষে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন স্পেন ছাত্রলীগ নেতা সফিকুর নূর। মোনাজাত শেষে স্পেন ছাত্রলীগের লীগের নেতাকর্মীরা কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com