শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

সিটি ব্যাংকের কার্ডে মিলবে ইউএস-বাংলা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
  • ১৭০ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক: সিটি ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড দিয়ে টিকিট কাটলেই ১০ শতাংশ ছাড় দেবে ইউএস-বাংলা এয়ারলাইন্স। তবে ইন্টারন্যাশনাল রুটের ক্ষেত্রে এ ছাড় ৭ শতাংশ। ইউএস-বাংলার ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়েছে।

ইউএস-বাংলা কর্তৃপক্ষ জানায়, অভ্যন্তরীণ সব রুটে সিটি ব্যাংকের কার্ড ব্যবহার করে যাত্রীরা ১০ শতাংশ ছাড় পাবেন। এ ছাড় বিজনেস ও ইকোনমি উভয় ক্লাসে প্রযোজ্য হবে। আন্তর্জাতিক রুটের ক্ষেত্রেও বিজনেস এবং ইকোনমি ক্লাসের যাত্রীরা সাত শতাংশ ছাড়ের সুবিধা পাবেন।

এ সুবিধা পেতে হলে যাত্রীদের ২০২০ সালের ১৫ মার্চের মধ্যে টিকিট ক্রয় করতে হবে। উল্লেখিত সময়ের মধ্যে ক্রয় করা টিকিট দিয়ে ২০২০ সালের ১৫ এপ্রিলের মধ্যে ভ্রমণ করতে হবে।

এ বিষয়ে ইউএস-বাংলার ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ আল মামুন সিটিজেন নিউজকে বলেন, ভ্রমণে ছাড়ের বিষয়টি লাভের উদ্দেশ্যে নয়। বরং ব্যাংকের গ্রাহকদের এয়ারলাইন্স সেবায় সম্পৃক্ত করার মূল উদ্দেশ্য। উন্নত বিশ্বে এ ধরনের সেবা অনেক আগে থেকেই চালু।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেবা সম্পর্কে তিনি বলেন, দেশের পর্যটন শিল্প বিকশিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আর অতীতের যেকোনো সময়ের তুলনায় বাংলাদেশের মানুষ আকাশ ভ্রমণে অনেক বেশি অভ্যস্ত। এটি পর্যটনের জন্য একটি ভালো দিক।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৭ জুলাই দুটি ড্যাশ ৮-কিউ ৪০০ এয়ারক্রাফট দিয়ে ইউএস-বাংলা ঢাকা থেকে যশোরে উদ্বোধনী ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রা শুরু করে। নতুন যুক্ত হওয়া এটিআর ৭২-৬০০সহ বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে ১০টি এয়ারক্রাফট রয়েছে। যার মধ্যে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ ও তিনটি এটিআর ৭২-৬০০।

‘ফ্লাই ফাস্ট-ফ্লাই সেফ’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করা ইউএস-বাংলা এয়ারলাইন্স, অধিকতর অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনার লক্ষ্যে শিগগিরই আরও একটি এটি আর ৭২-৬০০ এয়ার ক্রাফট বিমান বহরে যুক্ত করার পরিকল্পনা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com