মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

কুষ্টিয়ায় বাসের ধাক্কায় আহত,ইউপি চেয়ারম্যানের মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯
  • ২৩৬ বার পঠিত

কুষ্টিয়া প্রতিনিধি: মো. ইউসুফ আলী মোল্লাকুষ্টিয়ায় বাসের ধাক্কায় আহত জিয়ারখী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. ইউসুফ আলী মোল্লা মারা গেছেন। শুক্রবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। জিয়ারখী ইউনিয়ন পরিষদের (ইউপি) সচিব মো. মহিউদ্দিন শেখ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ইউসুফ আলী মোল্লা সদর উপজেলার বেলঘরিয়া চরপাড়া এলাকার মৃত ইয়াকুব আলী মোল্লার ছেলে। তিনি স্থানীয় জিয়ারখী ইউনিয়ন পরিষদে একটানা তৃতীয় মেয়াদে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

ইউপি সচিব মো. মহিউদ্দিন শেখ জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ইউসুফ আলী মোল্লা মোটরসাইকেল চালিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। পথে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুর এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। পরে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com