বুধবার, ০১ মে ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

হুয়াওয়ে নিয়ে এলো স্মার্টফোন জীবাণুমুক্ত করতে বিশেষ যন্ত্র (ফোন ডিসইনফেকশন টুলস)

  • আপডেট টাইম : শনিবার, ৪ মে, ২০১৯
  • ৩১৩ বার পঠিত

তথ্যপ্রযুক্তি ডেস্ক,সিটিজেন নিউজ: স্মার্টফোন জীবাণুমুক্ত করতে বিশেষ যন্ত্র (ফোন ডিসইনফেকশন টুলস) নিয়ে এলো হুয়াওয়ে। আপনার ফোনকে ফাঙ্গাস ও ভাইরাস মুক্ত করতে এ যন্ত্রটি সহায়তা করবে।

সারাদেশে ১৮টি সার্ভিস সেন্টারে হুয়াওয়ের স্মার্টফোন ব্যবহারকারীরা বিনামূল্যে এই সেবা পাবেন।
প্রতিমাসের প্রথম ও তৃতীয় শনিবার হুয়াওয়ে সেবা দিবসে সেবাটি পাওয়া যাবে। এর ফলে গ্রাহকরা নির্বিঘ্নে আরো বেশিদিন হুয়াওয়ের স্মার্টফোন ব্যবহার করতে পারবেন বলে জানিয়েছে হুয়াওয়ে।

হুয়াওয়ের স্মার্টফোনের ওয়ারেন্টির মেয়াদ শেষ হলেও সার্ভিস সেন্টার থেকে গ্রাহকরা বিনামূল্যে ফোনটি মেরামত করাতে পারবেন। তবে মেরামতের জন্য কোনো স্পেয়ার পার্টস কেনার দরকার হলে ৫ শতাংশ ছাড়ে সেটি কিনতে পারবেন গ্রাহকরা।

সার্ভিস ডে’র অন্যান্য সেবার আওতায় হুয়াওয়ের পাঁচটি সিরিজের (মেট, পি, নোভা, জিআর, ওয়াই) নির্দিষ্ট কিছু মডেলের ফ্রি স্ক্রিন প্রটেক্টর পাবেন ব্যবহারকারীরা। এছাড়া গ্রাহকরা বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হুয়াওয়ের সকল স্মার্টফোনের ফ্রি সফটওয়্যার আপডেট সার্ভিস পাবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com