শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মহাখালী ও গুলশানে ডিএনসিসির অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

  • আপডেট টাইম : শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ২৫৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: উচ্ছেদে অভিযান ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। বৃহস্পতিবার রাজধানীর মহাখালী-আমতলী ও গুলশানে এ অভিযান পরিচালনা করা হয়।

মহাখালী-আমতলীতে অঞ্চল-৩ এর নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিস্ট্রেট মীর নাহিদ আহসান এবং গুলশানে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ার ভ্রাম্যমাণ আদালত ও উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নেতৃত্বে মহাখালী ও আমতলী এলাকায় ফুটপাত ও সড়কের ওপর থেকে অবৈধ প্রায় ২৫০টি স্থাপনা উচ্ছেদ করা হয়।
অন্যদিকে গুলশান-২ নম্বর মার্কেট, ১১৮ ও ১১৩ নম্বর রোডে নির্বাহী ম্যজিস্ট্রেট সাজিদ আনোয়ারের নেতৃত্বে ফুটপাত ও সড়কে অবৈধভাবে স্থাপিত প্রায় দুই শতাধিক অস্থায়ী টং, সেমিপাকা, কাঁচা শেড, ভ্যান, সিঁড়ি ইত্যাদি উচ্ছেদ করে প্রায় ৩০ হাজার বর্গফুট এলাকা অবৈধ দখল থেকে উদ্ধার করা হয়।

এছাড়া অবৈধভাবে ফুটপাত ও সড়ক দখল করে রাখার অপরাধে গুলশান ১১৭ নম্বর রোডের ‘সাউথব্রিজ ডেভেলপার’ এবং ডিসিসি মার্কেটের ‘আমিন জুয়েলার্স’ এর প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়।
পাশাপাশি ডিসিসি মার্কেটের দুটি ডিপার্টমেন্টাল স্টোরের মালামাল দোকানের বাইরে রাখার অপরাধে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট এক লাখ টাকা জরিমানা করা হয়।

ডিএনসিসির অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com