শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

খ্যাতিমান নির্মাতা রায়হান মুজিব হাসপাতালে

  • আপডেট টাইম : শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ১৮৯ বার পঠিত

বিনোদন প্রতিবেদক: নব্বই দশকে শাবানা, জসিম, আলমগীর, সোহেল চৌধুরী, সুনেত্রা, মান্না, রাজিবকে নিয়ে একের পর উপহার দিয়েছেন চলচ্চিত্র নির্মাতা রায়হান মুজিব। তার পরিচালিক ছবি ধারাবাহিক ভাবে সুপার হিট হয়েছে সেই সময়।

নির্মাতা হিসেবেও বেশ খ্যাতি পেয়েছিলেন তিনি। মন খারাপের খবর হলো বাংলা চলচ্চিত্রের সেই জনপ্রিয় নির্মাতা রায়হান মুজিব হাসপাতালে।

জানা গেছে, সম্প্রতি গল ব্লাডারের সমস্যা নিয়ে মুজিব রাজধানীর উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজে ভর্তি হয়েছে তিনি। বর্তমানে গ্যাস্ট্রোলজি বিভাগের প্রফেসর ডা. মহিবুর রহমানের অধীনে চিকিৎসাধীন আছেন মুজিব। হাসপাতালটির দশম তলায় একটা কক্ষে রোগের সঙ্গে লড়াই করে যাচ্ছেন তিনি।

রায়হান মুজিব সর্বশেষ ২০১০ সালে ‘জগৎ সংসার’ ছবিটি নির্মাণ করেন। তার অধিকাংশ ছবি জ্যামস গ্রুপের প্রযোজনায় নির্মিত। শুরুটা করেছিলেন অ্যাকশন তারকা জসিমকে নিয়ে। তাকে নিয়ে ‘হিরো’ সিনেমা নির্মাণ করে প্রথম ছবিতেই সাড়া ফেলেন।

এরপর একে একে করেন ‘ভাইজান’, ‘কাজের বেটি রহিমা’, ‘অগ্নিপুরুষ’, ‘আত্ম অহংকার’, ‘প্রেম প্রীতি’, ‘রাজা গুণ্ডা’, ‘আখেরি মুকাবিলা’, ‘হিংসার আগুন’, ‘তেজী সন্তান’ প্রভৃতি।

হাসপাতলের বেডে শয্যাশায়ী রায়হান মুজিব বলেন, ‘অনেকদিন ধরেই গল ব্লাডারে সমস্যা হচ্ছিল। এটি যে বড় সমস্যা সৃষ্টি করেছে সেটা বুঝতে পারি নি। কতদিন হাসপাতালে থাকতে হয় সেটা এখনও বলতে পারছি না। তারা বলছে এখন আমার পর্যবেক্ষণ চলছে। অবস্থা বুঝে ছয় মাস পর অপারেশানে যাবে। আমি সবার কাছে দোয়া চাই। এ সময় দোয়া ছাড়া আর কিছুই চাওয়ার নাই।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com