শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১১:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

টাইগাররা রাজকোটে অনুশীলনে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ১১ বার পঠিত
Bangladesh's Mahmudullah prepares to deliver a ball during a practice session at Arun Jaitley Cricket Stadium in New Delhi on November 1, 2019, ahead of the first T20 internatioinal cricket match between Bangladesh and India. (Photo by Sajjad HUSSAIN / AFP) / IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE

ক্রীড়া ডেস্ক: দিল্লিতে ৩ নভেম্বর সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে স্বাগতিক ভারতকে ৭ উইকেটে হারায় বাংলাদেশ। ৭ নভেম্বর সিরিজের দ্বিতীয় ম্যাচ হবে গুজরাটের রাজকোটে। এই ম্যাচ খেলতে গতকাল (সোমবার) দিল্লি থেকে রাজকোটে পৌঁছেছে বাংলাদেশ দল।

আজ মঙ্গলবার সকালেই সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুশীলন করতে নেমে পড়েছে বাংলাদেশ দল। তবে, এই ম্যাচ নিয়ে আছে শঙ্কা। ম্যাচটিতে হুমকি ঘূর্ণিঝড় ‘মহা’।

ভারতের আবহাওয়া বিভাগের দেয়া আবহাওয়ার পূর্বাভাসে বলা হচ্ছে, ৬ নভেম্বর ঘূর্ণিঝড় ‘মহা’ গুজরাটে আঘাত হানতে পারে। আর ৭ নভেম্বর ‘মহা’র প্রভাবে গুজরাটে ভারী বর্ষণ হতে পারে।

গতকাল (সোমবার) সকালে ঘূর্ণিঝড় ‘মহা’র অবস্থান ছিল আরব সাগরের মধ্যবর্তী অঞ্চলে যা গুজরাট উপকূল থেকে ৬০০ কিলোমিটার দূরে। বাংলাদেশের যেখানে ম্যাচ হওয়ার কথা রয়েছে সেখান থেকে উপকূলের দূরত্ব ১০০ কিলোমিটার।

গত ৬ দিন ধরে ঘূর্ণিঝড় কেরালা উপকূল থেকে উত্তর-পশ্চিম দিকে এগোচ্ছে। মঙ্গলবার তা গুজরাটের দিকে ধাবিত হতে পারে। ভারতের আবহাওয়া বিভাগ বলছে, ‘মহা’ শক্তিশালী ঘূর্ণিঝড়ে পরিণত হয়েছে। বুধবার মধ্যরাতে বা বৃহস্পতিবার সকালে তা গুজরাট উপকূল অতিক্রম করতে পারে।

ভারতের আবহাওয়া বিভাগের পরিচালক জয়ন্ত সরকার বলেছেন, ‘৬ ও ৭ নভেম্বর ঘূর্ণিঝড়ের কারণে সৌরাষ্ট্র (ম্যাচের ভেন্যু) ও দক্ষিণ গুজরাটে ভারী থেকে খুব ভারী বৃষ্টিপাত হতে পারে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com