বুধবার, ০১ মে ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

ঢাকার সিনেমা হলে চলছে জয়ার ‘কণ্ঠ’

  • আপডেট টাইম : শনিবার, ৯ নভেম্বর, ২০১৯
  • ১৮৬ বার পঠিত

বিনোদন প্রতিবেদক:কলকাতায় চলতি বছরের মে মাসে মুক্তি পেয়েছিলো ‘কণ্ঠ’ নামের ছবিটি। এই ছবিতে অভিনয় করে ব্যাপক প্রশংসিত হয়েছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। সেইসঙ্গে ছবির প্রধান ভূমিকায় দর্শকের মন জয় করেছন শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

শিবপ্রসাদের সঙ্গে ছবিটি পরিচালনা করেছেন তার দীর্ঘদিনের সঙ্গী নন্দিতা রায়। মুক্তির মাত্র ১১ দিনেই ছবিটি প্রায় ২ কোটি টাকার ব্যবসা করেছে বলে দাবি করেন ছবিটির সংশ্লিষ্টরা। একজন কণ্ঠ শ্রমিকের ক্যান্সারে আক্রান্ত হওয়ার হতাশা ও সেই হতাশাকে কাটিয়ে নতুন করে বেঁচে থাকার সাফল্যের গল্পই এই ছবির প্রাণ।

গতকাল শুক্রবার বাংলাদেশের ১২টি সিনেমা হেলে মুক্তি পাচ্ছে ‘কণ্ঠ’। সিনেমাটি চলছে রাজধানীর পান্থপথ, সীমান্ত সম্ভার ও মহাখালী স্টার সিনেপ্লেক্সের তিন হলে। আরও চলছে ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচারপার্ক’, বলাকা, মধুমিতা, শ্যমলী, সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), বর্ষা (জয়দেবপুর), চম্পাকলি (টঙ্গী),আলমাস (চট্টগ্রাম), মম ইন (বগুড়া), ছায়াবানী (ময়মনসিংহ), অভিরুচি (বরিশাল), মনিহার (যশোর), রূপকথা (পাবনা), সোনিয়া (বগুড়া), শংখ (খুলনা), লিবার্টি (খুলনা), মডার্ণ (দিনাজপুর), নন্দিতা (সিলেট) ও সিনেমা প্যালেস (চট্টগ্রাম)।

ছবিটি নির্মিত হয়েছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের যৌথ পরিচালনায়। এই ছবির মূল চরিত্র অর্জুন। যিনি পেশায় একজন রেডিও জকি, যার গলায় ক্যানসার ধরা পড়ে। ফলে, অপারেশন করে স্বরযন্ত্র কেটে বাদ দিতে হয়। গলা দিয়ে যখন অদ্ভুত স্বর বেরোতে থাকে, হতাশায় আক্রান্ত হন অর্জুন।

তখন এগিয়ে আসেন ‘স্পিচ থেরাপিস্ট’ জয়া আহসান। ক্যানসারের সঙ্গে লড়াইয়ের গল্প রয়েছে সিনেমার কাহিনিতে। শিবপ্রসাদ নিজে অর্জুন চরিত্রে অভিনয় করেছেন। তার স্ত্রীর ভূমিকায় পাওলি দাম, স্পিচ থেরাপিস্ট জয়া আহসান ছাড়াও এ ছবিতে আরো আছেন কনীনিকা বন্দোপাধ্যায়, বিপ্লব দাশগুপ্ত ও পরান বন্দোপাধ্যায়।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে সিনেমাটির প্রিমিয়ার হয়। উপস্থিত ছিলেন জয়া আহসানসহ ছবির দুই পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। হল ভরা দর্শক উপভোগ করেছেন ছবিটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com