শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

সিএইচটি মিডিয়ায় চার নিজস্ব প্রতিবেদক নিয়োগ

  • আপডেট টাইম : শনিবার, ৯ নভেম্বর, ২০১৯
  • ২৩০ বার পঠিত

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটি পার্বত্য জেলা থেকে প্রকাশিত প্রথম জাতীয় অনলাইন নিউজ পোর্টাল সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর চার উদ্যোমী প্রতিনিধিকে ষ্টাফ রিপোর্টার এর দায়িত্ব দেওয়া হয়েছে।

নিয়মিত সংবাদ প্রেরণ, সংবাদে ভাষার প্রয়োগ, সাবলীল শব্দচয়ন, নিজেদের কাজের যোগ্যতা-দক্ষতা তথা সর্বোপরি পত্রিকাটির নিয়মনীতির প্রতি অবিচল মনোভাব এবং দায়িত্বশীল সাংবাদিকতার জন্য সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর গাজীপুর জেলা প্রতিনিধি মো. আতিকুর রহমান আতিক, রাউজান উপজেলা প্রতিনিধি আমির হামজা, গাইবান্ধা জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম মিলন ও বিশ^নাথ উপজেলা প্রতিনিধি মো. আবুল কাসেমকে ১ নভেম্বর-২০১৯ থেকে এ পদে পদায়ন করা হয়।তারা ষ্টাফ রিপোর্টারের দায়িত্ব পালনের পাশাপাশি নিউজ ডেস্ক এর দায়িত্ব ও পালন করবেন।

উল্লেখ্য, ২০১৪ সালে সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশনার শুরু থেকে গাজীপুর জেলা প্রতিনিধি মো. আতিকুর রহমান আতিক, রাউজান উপজেলা প্রতিনিধি আমির হামজা, গাইবান্ধা জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম মিলন ও বিশ^নাথ উপজেলা প্রতিনিধি মো. আবুল কাসেম সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এ কর্মরত আছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com