বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

খালেদার মুক্তির দাবিতে সুপ্রিম কোর্টে বিক্ষোভ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ১৯৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: গণতন্ত্রের প্রতীক কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দেশে গণতন্ত্র চাইলে তাকে মুক্ত করতে হবে। কারণ গণতন্ত্র ফিরিয়ে আনার লড়াই করতে গিয়ে তিনি আজ কারাবন্দি। কারাগারে গুরুতর অসুস্থ হয়েও তিনি সঠিক চিকিৎসা পাচ্ছেন না।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে সুপ্রিম কোর্ট আইনজীবী (বার) সমিতির ভবনের সামনে ‘গণতন্ত্র ও খালেদা জিয়া মুক্তি আইনজীবী আন্দোলন’ আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে আইনজীবীরা এসব কথা বলেন।

বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুপ্রিম কোর্টসহ নিম্ন আদালতের সর্বস্তরের দুর্নীতি ও বিচার বিভাগের ওপর সরকারি হস্তক্ষেপ বন্ধের দাবিতে সংগঠনটি এ কর্মসূচি পালন করে। কর্মসূচি পালনকালে আইনজীবীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে নানা স্লোগান দেন।

সুপ্রিম কোর্ট বার ভবনে খালেদা জিয়া মুক্তি আইনজীবী পরিষদের উদ্যোগে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপিপন্থী আইনজীবীরা আলোচনা সভা ও সভা-পরবর্তী বিক্ষোভ মিছিল নিয়ে সুপ্রিম কোর্ট বার ভবন প্রদক্ষিণ করে।

অ্যাডভোকেট এস এম জুলফিকার আলী জুনুর সভাপতিত্বে ও অ্যাডভোকেট হেমায়েত উদ্দিন বাদশার উপস্থাপনায় সভায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট শামসুল ইসলাম মুকুল, ড. হামিদুর রহমান, আবুল কাশেম রাজু, মো. সাঈদ হাসান বক্তিয়ার, এ কে এম মোক্তার হোসেন, শাহিন, সাবিনা ইয়াসমিন লিপি, শেখ সালাম, টিপু সুলতান, সুলতান মাহমুদ, রবিউল হোসেন, আকবর হোসেন, মুহিদউদ্দিন জুবায়ের, রিপন আলী, ওবায়দুল ইসলাম, মনিরুজ্জামান, রুবি চিশতি, এমদাদুল বশির, ওয়ালিউল ইসলাম শুভ এবং প্রধান সমন্বয়কারী দায়িত্ব পালন করেন এম আমিনুল ইসলাম মুনির প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com