মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

৯ জেলায় ডিজিটাল সেন্টার নিয়োগ স্থগিত

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ২০৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: দেশের ৯ জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটর পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি ৬ মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। এই ৯ জেলা হলো ভোলা, খুলনা, ফরিদপুর, পটুয়াখালী, সাতক্ষীরা, ময়মনসিংহ, হবিগঞ্জ, নীলফামারী ও শেরপুর।

একইসঙ্গে ইউনিয়ন পরিদষদের ডিজিটাল সেন্টারে উদোক্তা পদে কর্মরতদের রাজস্বখাতে আত্তীকরণ ব্যতীত হিসাব সহকারী-কাম-কম্পিউটার পদে নিয়োগ বিজ্ঞপ্তি কেন অবৈধ ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত।

বিভিন্ন জেলায় ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে কর্মরত ২৭ জন পরিচালকের করা এক রিট আবেদনের শুনানি নিয়ে বৃহস্পতিবার হাইকোর্টের বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি মাহমুদ হাসান তালুকদারের সমন্বয়ের গঠিত বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে এদিন রিটের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মোহাম্মদ ছিদ্দিক উল্লাহ মিয়া। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট মো. মনিরুল ইসলাম ও মো. সোহরাওয়ার্দী সাদ্দাম। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিপুল বাগমার।

পরে আইনজীবী ছিদ্দিক উল্যাহ মিয়া বলেন, রিট আবেদনকারীরা দীর্ঘ ৯ বছর যাবৎ ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে কর্মরত আছেন অথচ তাদের রাজস্বখাতে আত্তীকরণ না করে সহকারী-কাম-কম্পিউটার পদে নিয়োগ বিজ্ঞপ্তি দেয়া হয়। তারা ওই নিয়োগ বিজ্ঞপ্তির বৈধতা চ্যালেঞ্জ করে এ রিট করেন।

রিটকারীরা হলেন; মো. রুবেল গাজী, মো. বাবুল হোসেন, সঞ্জয় নন্দী, মো. নূরুল ইসলাম, জি. এম শরীফুল ইসলাম, ওয়ায়েদুর রহমান, আনসার আলী, মো. আতাউর রহমান, লেমন মিয়াসহ ২৭ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com