বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

লন্ডন ব্রিজে সন্ত্রাসী হামলার নিন্দা প্রধানমন্ত্রীর

  • আপডেট টাইম : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ২২৯ বার পঠিত

অনলাইন ডেস্ক: লন্ডন ব্রিজে শুক্রবারের সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে লেখা রোববার এক শোক বার্তায় শেখ হাসিনা নিহতদের পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক প্রকাশ করে আহতদের প্রতি সহানুভূতি জানান। তিনি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

স্পেনে ‘রাষ্ট্র ও সরকার প্রধানদের ২৫তম বার্ষিক শীর্ষ সম্মেলন’ (কপ-২৫) এ যোগ দিতে এখন দেশটির রাজধানী মাদ্রিদে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সন্ত্রাসের বিরুদ্ধে তার সরকারের দৃঢ় অবস্থানের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলাদেশ সন্ত্রাস এবং জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। জঙ্গি এবং সন্ত্রাসীদের কোনো ধর্ম নেই।’

জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে ব্রিটিশ সরকারসহ আন্তর্জাতিক সম্প্রদায়ের সঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন শেখ হাসিনা।

উল্লেখ্য, লন্ডনের স্থানীয় সময় শুক্রবার দুপুরে লন্ডন ব্রিজের ওপর এক অস্ত্রধারীর এলোপাথারি ছুরিকাঘাতে দুইজন নিহত এবং তিনজন আহত হন। পরে পুলিশের গুলিতে ওই সন্ত্রাসীও নিহত হয়।
সূত্র : বাসস

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com