শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

তামিম-সৌম্যর ব্যাটে সাবধানী শুরু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ২৮৭ বার পঠিত

ক্রীড়া প্রতিবেদক,সিটিজেন নিউজ: বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে সাই হোপের সেঞ্চুরি সত্ত্বেও ওয়েস্ট ইন্ডিজকে ২৬১ রানে বেধে রাখতে পেরেছে বাংলাদেশ। জয়ের জন্য ২৬২ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে দুই ওপেনার তামিম ইকবাল আর সৌম্য সরকারের ব্যাটে ভর করে সাবধানী সূচনা করেছে বাংলাদেশ।

আগের ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের সামনে ৩৮১ রানের বিশাল স্কোর দাঁড় করিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। দুই ওপেনার জন ক্যাম্পবেল আর সাই হোপের ওপেনিংয়ে রেকর্ড ৩৬৫ রানের জুটির পর ৩৮১ রান করে ক্যারিবীয়রা। সেই ক্যারিবীয়দেরকে মাত্র ২৬১ রানে বেধে রাখা অনেক বড় কৃতিত্বের বোলারদের।
যে কারণে বাংলাদেশের সামনে লক্ষ্যটা খুব বড় নয়। সুতরাং, ব্যাটসম্যানদের একটু সাবধানী ব্যাটিংই পারে বাংলাদেশকে জয়ের লক্ষ্যে পৌঁছে দিতে। সে বিষয়টা অনুধাবন করেই তামিম-সৌম্যর সূচনাটা খুব সাবধানে, ধীরে-সুস্থে।

যদিও ওয়েস্ট ইন্ডিজের ফিল্ডাররাও খুব চৌকস। তাদের সাঁড়াসি ফিল্ডিংয়ের কারণে বাংলাদেশের দুই ওপেনারের রান তোলার গতিতেও কিছুটা স্থবিরতা লক্ষ্য করা যাচ্ছে।

তবুও, ক্যারিবীয় পেস তান্ডব সামলে ওপেনিং জুটিতে ১৪.১ ওভার মোকাবেলা করে ৬৯ রান তুলেছে বাংলাদেশের ওপেনাররা। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুই ওপেনারের মধ্যে তামিম ইকবাল ৪৯ বলে ২৪ রান নিয়ে এবং সৌম্য সরকার ৩৬ বলে ৩৫ রান নিয়ে ব্যাট করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com