সোমবার, ১৩ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সিএমপিতে সার্জেন্টদের জন্য চালু হলো সাপ্তাহিক ছুটি

  • আপডেট টাইম : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৮১ বার পঠিত

অনলাইন ডেস্ক: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগে কর্মরত সার্জেন্ট ও টিএসআই পদমর্যাদার কর্মকর্তাদের জন্য চালু হয়েছে সাপ্তাহিক ছুটি। এখন থেকে সপ্তাহে শুক্র ও শনিবার যেকোনো একদিন পালাক্রমে তারা এ ছুটি ভোগ করতে পারবেন।

জানা গেছে, গত দুই সপ্তাহ পরীক্ষামূলকভাবে দেখার পর সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের নির্দেশে এ সাপ্তাহিক ছুটির প্রথা চালু করা হয়েছে। এছাড়া পর্যায়ক্রমে কর্মরত এএসআই, এটিএসআই, কনস্টেবল পদমর্যাদার পুলিশ সদস্যরাও এ সাপ্তাহিক ছুটির আওতায় আসবেন।

সিএমপির ট্রাফিক উত্তর জোনে ৯৪ সার্জেন্ট ও ৪ জন টিএসআই এবং বন্দর জোনে ৮৮ জন সার্জেন্ট ও ৪ জন টিএসআই কর্মরত রয়েছেন। তবে তাদের মধ্যে উত্তর জোনে কর্মরত ১৯ জন প্রবিশনাল সার্জেন্ট ও বন্দর জোনে ২০ জন প্রবিশনাল সার্জেন্ট সাপ্তাহিক এ ছুটির আওতাভুক্ত নন।

সিএমপির ট্রাফিক সার্জেন্টরা বলছেন, সাপ্তাহিক ছুটির বিষয়টি যুগান্তকারী উদ্যোগ। আগে আমরা এটি কল্পনাও করতে পারিনি। সাতদিন টানা কাজ করলে অনেকটা একঘেয়েমি চলে আসে। পরিবারকে সময় দেয়া যায় না। সাপ্তাহিক ছুটির কারণে সার্জেন্টরা এখন থেকে পরিবারকে সময় দিতে পারছেন। এতে কাজের উৎসাহ আরও বাড়বে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com