বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আরো কতবার ছেলের বিয়ের তারিখ ও ভেন্যুর গুঞ্জন শুনব

  • আপডেট টাইম : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ১৮১ বার পঠিত

বিনোদন ডেস্ক : তারকাদের প্রেম নিয়ে চর্চা বলিপাড়ায় নতুন কিছু নয়। প্রতিনিয়ত নানা গুঞ্জন চাউর হতে থাকে। অনেক সময় সেই গুঞ্জন সত্যি হলেও বেশিরভাগ ক্ষেত্রে তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে।

ছোটবেলার বন্ধু নাতাশা দালালের সঙ্গে প্রেম করছেন অভিনেতা বরুণ ধাওয়ান। বিষয়টি স্বীকারও করেছেন এই অভিনেতা। এমনকি তারা বিয়ে করবেন বলেও জানিয়েছেন। কিন্তু কবে নাগাদ তারা বিয়ের পিঁড়িতে বসবেন তা নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

তবে বরুণ-নাতাশার বিয়ের গুঞ্জন থেমে নেই। প্রায়ই তাদের বিয়ে নিয়ে নানা খবর চাউর হচ্ছে। সম্প্রতি শোনা যায়, আগামী মে মাসে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি।

ছেলের বিয়ে অথচ বাবা জানেন না! বরুণের বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তার বাবা ডেভিড ধাওয়ান। বলিউডের এই জনপ্রিয় নির্মাতা বলেন, আর না! আরো কতবার ছেলের বিয়ের তারিখ ও ভেন্যুর গুঞ্জন শুনব। প্রত্যেক সপ্তাহেই আমাকে বরুণের বিয়ের খবর শুনতে হয়। মিডিয়া আমার চেয়ে এই বিষয়ে বেশি খোঁজ রাখে।

তিনি আরো বলেন, সম্প্রতি যে তারিখ ও ভেন্যুর কথা বলা হয়েছে তা একদমই সত্য নয়। যখন বরুণ বিয়ে করবে আমি জানাব। যা পড়ছেন বিশ্বাস করবেন না। বরুণের বিয়ে হলে আমি ও আমার স্ত্রী খুশিই হবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com