বুধবার, ০১ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

চট্টগ্রামে চোর চক্রের সদস্য খুন

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ২৮১ বার পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের মীরসরাই উপজেলায় চুরির টাকার ভাগবাটোয়ারা নিয়ে প্রাণ গেল চোর চক্রের সদস্য মো. ইলিয়াসের (১৯)।

আজ শুক্রবার উপজেলার মধ্যম ওয়াহেদপুর গ্রামের পরিত্যক্ত স্থান থেকে ইলিয়াসের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ইলিয়াস ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর গ্রামের মো. নাদেরুজ্জামানের পুত্র।

স্থানীয় ওয়াহেদপুর ইউপি চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ জানান, নিহত যুবক ইতিমধ্যে এলাকায় বিভিন্ন চুরি ডাকাতির ঘটনার সঙ্গে সম্পৃক্ত ছিল। গতকাল বৃহস্পতিবার সরস্বতী পূজার রাতে কয়েকজন চোর কয়েকটি বাড়িতে চুরির ঘটনা ঘটায়। রাতেই চোরচক্রের মধ্যে ভাগাভাগি নিয়ে বিরোধের ঘটনাও জানা গেছে। অতঃপর সকালে গ্রামবাসী তার লাশ গ্রামে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

এই বিষয়ে মীরসরাই থানার ওসি জাহিদুল কবির জানান, নিহত যুবকের নামে কয়েকটি চুরির মামলা রয়েছে। ইতিমধ্যে সে জেল থেকে এসে আবার চুরির সঙ্গে জড়িয়ে পড়ে। তবে এই খুনের বিষয়ে আইনগত সব ধরনের উদ্যোগ নেয়া হবে।

এই ঘটনায় নিহতের বাবা নাদেরুজ্জামান বাদী হয়ে মীরসরাই থানায় একটি হত্যা মামলা করেছেন। তদন্তে প্রকৃত ঘটনা জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com