রবিবার, ১২ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ইফার নতুন মহাপরিচালকের যোগদান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৮১ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) মহাপরিচালক হিসেবে গতকাল সোমবার সকালে যোগদান করেছেন ভূমি মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব আনিস মাহমুদ। তিনি সদ্যবিদায়ী ভারপ্রাপ্ত মহাপরিচালক ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মু. আব্দুল হামিদ জমাদ্দারের স্থলাভিষিক্ত হলেন।

এর আগে গত ৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) আনিস মাহমুদকে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দিয়ে আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

বিসিএস নবম ব্যাচের কর্মকর্তা আনিস মাহমুদ ১৯৯১ সালে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। এরপর তিনি বিভিন্ন জেলা-উপজেলায় এসিল্যান্ড, ইউএনও, এডিসিসহ নেত্রকোণা ও খুলনার জেলা প্রশাসক (ডিসি) হিসেবে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্মসচিব ও ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেন।

নবনিযুক্ত মহাপরিচালক দায়িত্ব গ্রহণের পর ইসলামিক ফাউন্ডেশনের সভাকক্ষে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে একটি পরিচিতি সভা করেন।

এসময় মহাপরিচালক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে তারই হাতে গড়া প্রতিষ্ঠানের দায়িত্ব নিতে পারা অত্যন্ত সৌভাগ্যের। এ পদে তাকে নিয়োগের জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় ই-নথি চালু, পরিচ্ছন্ন কর্মপরিবেশ, শৃঙ্খলা ও বিধি-বিধানের আলোকে কাজ করার জন্য কর্মকর্তা-কর্মচারীদের নির্দেশনা দেন তিনি।

ইসলামিক ফাউন্ডেশনের বিদায়ী মহাপরিচালক (ভারপ্রাপ্ত) মু. আব্দুল হামিদ জমাদ্দার, মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের পরিচালক ফারুক আহমদ, ৫৬০ মডেল মসজিদ নির্মাণ প্রকল্পের পরিচালক মো. শফিকুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের সচিব কাজী নূরুল ইসলামসহ পরিচালক ও কর্মকর্তা-কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com