বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
শহীদদের পরিবার ৫ ও আহতরা ১ লাখ টাকা করে পাবেন বাংলাদেশের পানিসম্পদ ব্যবস্থাপনার উন্নয়নে সহযোগিতা করবে চীন : পরিবেশ উপদেষ্টা সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদের স্ত্রীর মৃত্যু টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা, কারা সুযোগ পেলেন অত্যাধুনিক অস্ত্র দিয়ে নতুন করে হামলা-গোলাগুলি উত্তপ্ত ভারতের মণিপুর জাপানি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে সেনাপ্রধানের কাছে অনুরোধ আনসারকে পেশাদার বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা বিকেলে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হবে খালেদা জিয়াকে ১০০ কোটি টাকা নিয়ে জুলাই শহীদ ফাউন্ডেশনের যাত্রা শুরু

দেশবরেণ্য গায়ক সুবীর নন্দীর জন্য শোকসভা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ মে, ২০১৯
  • ৩০৮ বার পঠিত

বিনোদন প্রতিবেদক,সিটিজেন নিউজ:আগামী ১৫ মে বিকেল ৫টায় রাজধানীর কাকরাইলস্থ হোটেল রাজমণি ঈশাখাঁয় সুবীর নন্দী স্মরণে শোকসভা ও ইফতারের আয়োজন করা হয়েছে। দেশবরেণ্য গায়ক সুবীর নন্দী গত ৭ মে, ভোর চারটায় সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। প্রয়াত সুবীর নন্দী স্মরণে শোকসভার আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশন আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ (এমপি)। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে থাকবেন জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান (এমপি)।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার এবং বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।

প্রয়াত শিল্পী সুবীর নন্দীকে নিয়ে আলোচনায় অংশ নেবেন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি আবদুর রহমান, প্রখ্যাত সংগীত পরিচালক শেখ সাদী খান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব পীযূষ বন্দ্যোপাধ্যায়সহ মিডিয়া অঙ্গনের বরেণ্য ব্যক্তিরা।

‘আমার এ দুটি চোখ’, ‘বন্ধু হতে চেয়ে তোমার’, ‘বৃষ্টির কাছ থেকে’, ‘একটা ছিল সোনার কন্যা’, ‘ও আমার উড়ালপঙ্খিরে’, ‘হাজার মনের কাছে’, ‘কত যে তোমাকে বেসেছি ভালো’, ‘পাহাড়ের কান্না’, ‘তুমি এমনই জাল পেতেছ’, ‘কেঁদো না তুমি কেঁদো না’, ‘পাখিরে তুই’সহ অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়ে কোটি ভক্তর হৃদয়ে স্থান করে নেন সুবীর নন্দী। একুশে পদক, একাধিকবার চলচ্চিত্র পুরস্কার, বাচসাস পুরস্কারসহ অনেক সম্মাননা পেয়েছেন এই শিল্পী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com