শনিবার, ১১ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিনা প্রয়োজনে ঘুরা-ফেরা করছে উত্তরখান ও দক্ষিন খান এলাকান সাধারন মানুষ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ১৯৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: কোন ভাবেই ঘরে থাকতে চান না, প্রশাসনের লোক চোখের আড়াল হলেই জীবনের ঝুঁকি নিয়ে কারনে-অকারনে রাস্তায় ঘুরা-ফেরা করছে  রাজধানীর উত্তরখান ও দক্ষিন খান এলাকান সাধারন মানুষ। আজ মঙ্গলবার জয়নাল মার্কেট, ফায়দাবাদ চৌরাস্তা, মজিবর মার্কেট, ট্রান্সমিটার, আটিপাড়া, মান্টার পাড়া, আজমপুর কাঁচা বাজার,ফরিদ মার্কেট. উত্তরখান মাজারসহ দক্ষিন খান ও উত্তর খান এলাকার একাধিক স্থান ঘুরে এমন চিত্র দেখা যায়। প্রশাসনেরও তেমন তৎপরতা দেখা যায় নি। উত্তর খান মাজারে দলবদ্ধ হয়ে নারী ও পুরুষকে বসে থাকার চিত্র দেখা যায়।
প্রয়োজন ছাড়াও মানুষ ঘর থেকে বের হয়ে বিভিন্ন জায়গায় ঘোরা ফেরা করছে।  অনেকে আবার রাস্তায় মানুষের চলাচল আছে কিনা সেটা দেখছেন। সাম্প্রতিক মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষাপেতে  সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সরকারি আদেশসহ প্রশাসনের নির্দেশনা অমান্য করছেন অনেকেই। নিত্য পয়োজনীয় বাজারের উদ্যেশ্যে আসলেও একজনের সাথে আরেকজনের ঘেশে দাড়ানোর চিত্র যেন সাধারন ব্যাপার হয়ে দাড়িয়েছে। অপরদিকে ছোট শিশুদেরকে নিয়ে বাজারে আসার চিত্রও চোখে পড়ে। তবে এনিয়ে প্রশাসনের দায়িত্বরত অফিসার ও পুলিশ সদস্য নিয়মিত সচেতনতা মূলক কার্যক্রম অব্যাহত রাখলেও আমলে নিচ্ছে না তারা।
আটিপাড়া বাজার ঘুরে দেখা যায় লোকজন একে অপরের গাঁ ঘেষে দাড়িয়ে  বাজার করছে আবার কেউ কেউ  ছোট শিশু বাচ্ছাকে নিয়ে বাজার করতে আসতে। এসময় উক শিশুর মা তানিয় কে মেয়েকে নিয়ে বাজার করতে এসেছেন কেন এমন প্রশ্ন কনলে তিনি সদউত্তর দিতে পারেননি। মুদির দোকানের সামনে ভিড় করে দাড়িয়ে থাকা ক্রেতাদের অবস্থাও ছিল সাভাবিক। দোকানদারকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন আমি দূরত্ব বজায় রাখার জন্য সবাইকে বলছি কেউ কেউ দুরত্বের বিষয়টি মানছেন না। এছাড়া মুরগীর দোকান গুলোতে চলছিল কে কার আগে মুরগী নিতে পারে এমন প্রতিযোগীতা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com