রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

তোফায়েল আহমেদের পক্ষ থেকে ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা

  • আপডেট টাইম : রবিবার, ৩ মে, ২০২০
  • ২৫৪ বার পঠিত

সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের পক্ষ থেকে এ পর্যন্ত ৩০ হাজার অসহায় পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আজ রবিবার ভোলা পৌর এলাকার ১৫শ’ কর্মহীন, শ্রমজীবী অসহায় পরিবারের মাঝে ত্রণ সামগ্রী বিতরণকালে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব এ কথা জানান।

এ সময় তিনি বলেন, সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর নির্দেশে তার পক্ষ থেকে করোনা মোকাবিলায় কর্মহীনদের খাদ্য সহায়তা প্রদান অব্যহত রয়েছে। এ পর্যন্ত ভোলা সদর উপজেলায় তোফায়েল আহমেদ এর পক্ষ থেকে ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। যতদিন পর্যন্ত করোনা সংকট থাকবে ততদিন পর্যায়ক্রমে এই খাদ্য সহায়তা প্রদান করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সম্পাদক মো: সিরাজুল ইসলাম পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com