সোমবার, ২০ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আশুলিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

  • আপডেট টাইম : বুধবার, ৬ মে, ২০২০
  • ২৪০ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু,সাভার: করোনা ভাইরাসের দুর্যোগ মোকাবেলায় আশুলিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আশুলিয়া ইউনিয়নের মধ্যবিত্ত, অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে নিয়মিত খাদ্য সামগ্রী উপহার দিচ্ছেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগের  ১নং যুগ্ম আহব্বায়ক রাসেল মাদবর।
খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগ এর আহব্বায়ক কবির হোসেন সরকার ও ১নং যুগ্ম আহব্বায়ক মইনুল ভুইয়া সহ আশুলিয়া ইউনিয়ন যুবলীগের একাধিক নেতা।
যুবলীগ নেতা রাসেল মাদবর বলেন গরীব ও অসহায় মানুষের সেবায় যুবলীগ অতিতেও সবসময় নিয়োজিত ছিল। আশুলিয়া ইউনিয়নের বঞ্চিত ও অবহেলিত মানুষের পাশে সর্বদাই আমরা আছি। বিপদে তাদের পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছে যুবলীগের নেতাকর্মীরা। মহামারী করোনা ভাইরাসের কারণে বাংলাদেশের অধিকাংশ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এই সংকটময় অবস্থার শুরু থেকেই আশুলিয়া ইউনিয়ন যুবলীগ গরীব ও কর্মহীন মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। তারই ধারাবাহিকতায় আশুলিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ইউনিয়নের কাঠগড়া এলাকায় আজ প্রায় ৬০০ পরিবারকে উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে।
এসময় খাদ্য সামগ্রী বিতরনের কাজে সঠিক দিকনির্দেশনা ও সার্বিক সহযোগিতা করার জন্য আশুলিয়া থানা যুবলীগ এর আহব্বায়ক কবির হোসেন সরকার ও ১নং যুগ্ম আহব্বায়ক মইনুল ভুইয়াকে অসংখ্য ধন্যবাদ জানান তিনি।
বাংলাদেশ সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে আশুলিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আশুলিয়া ইউনিয়নের মধ্যবিত্ত, অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে নিয়মিত খাদ্য সামগ্রী বিতরন অভ্যহত থাকবে বলে সবাইকে আস্বস্থ করন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com