মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

করোনা সংক্রামণে নিহত তিন সাংবাদিকের পরিবারকে আইজিপির অনুদান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ২০৩ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক: করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা যাওয়া তিন সাংবাদিকের পরিবারকে দুই লাখ টাকা করে আর্থিক অনুদান ও ঈদ উপহার দিয়েছেন আইজিপি ড. বেনজীর আহমেদ। অনুদান পাওয়া প্রয়াত তিন সাংবাদিক হলেন- দৈনিক সময়ের আলো পত্রিকার সিটি এডিটর হুমায়ুন কবির খোকন, একই পত্রিকার সিনিয়র সেন্ট্রাল ডেস্কের সাব এডিটর মাহমুদুল হাকিম অপু এবং দৈনিক ভোরের কাগজের অপরাধ বিষয়ক প্রতিবেদক আসলাম রহমান।
গতকাল বুধবার দুপুরে আইজিপি ড. বেনজীর আহমেদের পক্ষ থেকে নিহত সাংবাদিকদের পরিবারের হাতে অনুদানের এ চেক তুলে দেন অতিরিক্ত আইজিপি (চলতি দায়িত্ব) এস এম রুহুল আমিন। এসময় নিহত সাংবাদিক আসলামের স্ত্রী ছাড়াও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু এবং পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা, সিনিয়র তথ্য অফিসার একেএম কামরুল আহসান ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সদর দপ্তর জানিয়েছে, সাংবাদিকদের যেকোনো সংকটকালে পুলিশ সদরদপ্তর পাশে থেকেছে। এরই অংশ হিসাবে করোনা সংক্রামণে মারা যাওয়া তিন সাংবাদিকের পাশে এসে দাঁড়িয়েছেন আইজিপি। নিহত তিন সাংবাদিকের প্রত্যেকের পরিবারকে দুই লাখ টাকা করে আর্থিক অনুদান ও ঈদ উপহার সামগ্রী দেয়া হয়েছে। অনুদান পেয়ে সংশ্লিষ্ট পরিবারগুলো আইজিপির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

প্রসঙ্গত আসলাম রহমানের দুই লাখ টাকার চেক গ্রহণ করে তার স্ত্রী। আর ‍হুমায়ুন কবির খোকন এবং মাহমুদুল হাসান অপুর পরিবারের সদস্যরা অসুস্থ্য থাকায় তাদের চেক গ্রহণ করেন ক্র্যাবের সভাপতি ও সাধারণ সম্পাদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com