বুধবার, ০১ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

উত্তরায় সাংবাদিকের উপর হামলার বিচার চাইতে মানববন্ধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ২৩৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: গত মঙ্গলবার সাংবাদিকের উপর হামলার ঘটনায় আজ মানব বন্ধন করেছে উত্তরায় বসবাসরত সংবাদকর্মীরা।

মানববন্ধন থেকে সংবাদ কর্মীরা হামলায় নেতৃত্বদানকারী ওয়ার্ড কাউন্সিলর ডি.এম শামীম দেওয়ানের বিচার দাবি করেছেন।

মানববন্ধনে উপস্থিত সাংবাদিকরা জানান, একটি দৈনিক পত্রিকায় ত্রাণ লুটপাটের ঘটনা মাদক ও দূর্নীতির বিষয়ে সংবাদ প্রকাশিত হওয়ায় ৫০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ডি এম শামীম দেওয়ান তার লোকজন দিয়ে এই হামলা চালায়।

তারা জানান, হামলার ঘটনায় উত্তরা পূর্ব থানায় কাউন্সিলর ও লোক জনের বিরুদ্ধে একটি অভিযোগ দেওয়া হলেও পুলিশের কোন প্রকার অগ্রগতি চোখে পড়ছেনা।

হামলায় আহত সাংবাদিক আমিনুল জানান তাকে হত্যার উদ্দেশ্যে ডি এম শামীমের নির্দেশে তার উপর হামলা করা হয়।

মানববন্ধনে উপস্থিত উত্তরার সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ মাসুদ পারভেজ প্রশাসনের কাছে অবিলম্বে হামলাকারী এবং তাদের পৃষ্ঠপোষকদের আটকের দাবি জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন যুগান্তরের প্রতিবেদক মো. রফিকুল ইসলাম, মানব কন্ঠের মো. রাসেলসহ উত্তরায় সাংবাদিক সংগঠনের নের্তৃবৃন্দ।
এই বিষয়ে  কাউন্সলর ডি. এম শামীম কে অভিযুক্ত দাবি করে অভিযোগ ও প্রয়োজনীয় পদক্ষেপের বিষয়ে  উত্তরা জোনের ডি সি বরাবর স্মারক লিপি দেন সাংবাদিক নেতারা।
হামলার সত্যতা জানার জন্য ডি এম শামিমের মোবাইল নম্বরে একাধিক বার কল দিয়েও পাওয়া যায়নি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com