রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মেয়র জাহাঙ্গীর আলম

  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১৫৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: গাজীপুর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ আকম মোজাম্মেল হক এমপি মহোদয়ের জন্য গাজীপুর বাসীর কাছে দোয়া চেয়েছেন। গাজীপুর মহানগর আওয়ামী লীগের সম্মানিত সদস্য ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন তিনি। নির্বাচনী এলাকায় করোনা কালীন সময়ে ব্যাপক পরিশ্রম করেছেন মন্ত্রী। স্ত্রী লায়লা আরজুমান্দ বানু ও মন্ত্রী নিজেই অসুস্থ বোধ করলে গত ১১ ই জুন বৃহস্পতিবার টেস্ট করা হলে পরের দিন ১২ ই জুন তাদের দেহে করোনা পজিটিভ দেখা দেয়। এর আগে মন্ত্রীর একান্ত সচিব (পিএস) হাবিবুর রহমানও করোনায় আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসকের পরামর্শ নিয়ে সেবা নিচ্ছেন। মন্ত্রী ও তার স্ত্রী দুজনই চিকিৎসকের পরামর্শ নিয়ে বাসায় সেবা নিবেন বলে বিশ্বস্ত সুত্র জানা গেছে।

মেয়র জাহাঙ্গীর আলম বলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের কে বলা হয়েছে যার যার অবস্থান থেকে সকলে সকলের জন্য দোয়া করবে,সেই সাথে মহামারীতে আক্রান্ত হওয়া মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রীর জন্য দোয়া করবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের জন্যও দোয়া ও মিলাদের জন্য বলা হয়েছে।

মেয়র বলেন,সিটি কর্পোরেশনের সকল স্টাফদের কাছে বলা হয়েছে দোয়া করার জন্য । কারন মন্ত্রী ছিলেন এই জয়দেবপুর পৌরসভার প্রতিষ্ঠাতা পৌর মেয়র। যেটা বর্তমান সিটি কর্পোরেশনের একটি থানা হিসেবে বিবেচিত। তাই গাজীপুর সহ দেশবাসীর কাছে মন্ত্রী ও তার স্ত্রীর জন্য দোয়া চেয়েছেন গাজীপুরের এই তরুন মেয়র জাহাঙ্গীর আলম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com