মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

করোনায় আক্রান্ত চিকিৎসক দিলেন চিকিৎসা সেবা

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২১৪ বার পঠিত

বরগুনা প্রতিনিধি: পাথরঘাটা উপজেলায় নতুন করে আরো তিনজন সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটি শেষে যোগদান করা চিকিৎসকের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

গত শুক্রবার পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কয়েকজনের নমুনা সংগ্রহ করে বরিশাল পাঠানো হয়। গতকাল শনিবার রাতে রিপোর্ট আসে নতুন করে তিন জনের শরীরে করোনাভাইরাসে শনাক্ত হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা বিভাগের দায়িত্বে থাকা ডাঃ মেহেদী হাসান।

জানা যায়, আক্রান্ত চিকিৎসকের নাম লাবনী তালুকদার। তিনি মাতৃত্বকালীন ছুটি শেষে ৮ জুন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করে রোগীদের সেবা প্রদান করেন। এর আগে তিনি ঢাকায় অবস্থান করে মাতৃত্বকালীন ছুটি কাটানোর পর পাথরঘাটায় এসেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবুল ফাত্তাহ, ‘উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার লাবনী তালুকদার মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে এসে হাসপাতালে আগত রোগীদের স্বাস্থ্যসেবা দিয়েছে। হঠাৎ তার জ্বর, ঠাণ্ডার উপসর্গ দেখা দিলে আমরা গত ১২ জুন তার নমুনা সংগ্রহ করি। তার সাথে আরও অনেকের নমুনা বরিশাল প্রেরণ করি। এর মধ্যে ১৩ জুন রাতে রিপোর্ট আসে ডাক্তার লাবনী তালুকদারসহ তিনজনের করোনা পজিটিভ। এ নিয়ে বর্তমানে পাথরঘাটা উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১১ জনে। এর মধ্যে ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। বাকিরা চিকিৎসাধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com