শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ন্যাশনাল লাইফের এমডি জামাল এম এ নাসের মারা গেছেন

  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০
  • ২০২ বার পঠিত

 

অর্থনৈতিক প্রতিবেদক : জীবন বিমা সংস্থা ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জামাল এম এ নাসের মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (২১ জুন) ভোর ৩টা ৪৫ মিনিটের দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। তিনি স্ত্রী এবং দুই ছেলে-মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রতিষ্ঠানটির জনসংযোগ কর্মকর্তা আমির হোসেন জনি বলেন, গত শুক্রবার অসুস্থ হয়ে পড়লে স্যারকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর রোববার (২১ জুন) ভোরে তার মৃত্যু হয়।

কুমিল্লার চৌদ্দগ্রামের নিজ এলাকায় দুপুরে জামাল এম এ নাসেরের দাফন সম্পন্ন হয়েছে বলেও জানান তিনি।

বিমাব্যক্তিত্ব জামাল এম এ নাসেরের মৃত্যুতে গভীরভাবে শোকাহত ন্যাশনাল লাইফ পরিবার। তার বিদেহী আত্মার শান্তি কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে বিমা কোম্পানিটি।

১৯৮২ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্ট্যাটিস্টিকস বিষয়ে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন জামাল এম এ নাসের। ১৯৯২ সালে লন্ডন ইউনিভার্সিটি বোর্ড থেকে জিসিই (কম্পিউটিং) ডিগ্রি অর্জন করেন। এছাড়া দেশ এবং বিদেশের বিভিন্ন উচ্চতর ডিগ্রি অর্জন করেছেন।

১৯৮৬ ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সে যোগদানের মাধ্যমে বিমাখাতে কর্মজীবন শুরু করেন জামাল এম এ নাসের। বিভিন্ন সময় তিনি দেশের ছয়টি লাইফ বিমা কোম্পানির ঊর্ধ্বতন পদে নিযুক্ত ছিলেন। সর্বশেষ ২০১১ সালের জানুয়ারিতে দেশের শীর্ষস্থানীয় বিমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিতে মুখ্য নির্বাহী কর্মকর্তা পদে যোগদান করেন তিনি।

বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি, বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন এবং ইন্স্যুরেন্স ডেভেলপমেন্ট অ্যান্ড রেগুলেটরি অথরিটির ভিজিটিং ট্রেইনার হিসাবেও দায়িত্ব পালন করেছেন জামাল এম এ নাসের। এছাড়া ইন্স্যুরেন্স ডেভেলপমেন্ট অ্যান্ড রেগুলেটরি অথরিটির বিভিন্ন কমিটিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com