রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দেশে করোনায় আরও ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ৩৮৬৮

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ১৬৯ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও ৪০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৬৬১ জনে।

গত ২৪ ঘণ্টায় আরও ৩ হাজার ৮৬৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা ১ লাখ ৩০ হাজার ৪৭৪ জনে দাঁড়িয়েছে।

শুক্রবার (২৬ জুন) মহাখালী থেকে নিয়মিত অনলাইনে স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮ হাজার ২৭৫টি। পরীক্ষা করা হয়েছে ১৮ হাজার ৪৯৮টি। মোট পরীক্ষা করা হয়েছে ৬ লাখ ৯৬ হাজার ৯৪১ টি। সুস্থ হয়েছেন ১ হাজার ৬৩৮ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৫৩ হাজার ১৩৩ জন।

মৃত্যুদের মধ্যে ৩১ জন পুরুষ, ৯ জন নারী। ১৪ জন ঢাকা বিভাগের, ১২ জন চট্টগ্রামের, খুলনায় ৪, বরিশাল ৪, সিলেট ৩ জন ও রংপুরে ৩ জন।

বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা গেছে, ১০ বছরের মধ্যে ১ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ৩ জন, ৪১ থেকে ৫০ বয়সের মধ্যে ৬ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ১২ জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ১৪ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে ৩ জন এবং ৮১ থেকে ৯০ বছরের মধ্যে ১ জন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com