সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
ঝিনাইদহে আসাফোর বৈশাখী উৎসব পালিত “আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত

প্রয়াত সামীম আফজালসহ দেশবাসীর জন্য দোয়া

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ১৬৬ বার পঠিত

 

জ্যেষ্ঠ প্রতিবেদক : ইসলামিক ফাউন্ডেশনের সাবেক মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজালের আত্মার মাগফিরাত কামনাসহ করোনা মহামারি থেকে রক্ষায় দেশবাসীর জন্য দোয়া করা হয়েছে।

শুক্রবার (২৬ জুন) জুমার নামাজ শেষে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে এ দোয়া মাহফিল হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাইতুল মোকাররমের পেশ ইমাম মুফতি মাওলানা মো. মহিবুল্লাহিল বাকি নদভী।

মোনাজাতে অংশ নেন ইসলামিক ফাউেন্ডশনের পরিচালক মুহাম্মদ মহীউদ্দিন মজুমদার, মো. আবুল কাশেম মজুমদার, উপ-পরিচালক মো. আবু বকর সিদ্দিক, মো. মোস্তাফিজুর রহমানসহ ফাউন্ডেশনের কম‍র্কর্তা-কর্মচারীরা।

আজ শুক্রবার সামাজিক দূরত্ব বজায় রেখে বায়তুল মোকাররমে পবিত্র জুমার নামাজ আদায় করেন মুসল্লিরা। অধিকাংশ মুসল্লি বাসা থেকে অজু করে মাস্ক পরে মসজিদে আসেন। ফরজ নামাজের পরপরই অধিকাংশ মুসল্লি মসজিদ ত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com