সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

ঈদের নাটকে নামভূমিকায় নাজিরা মৌ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ১৯৩ বার পঠিত

বিনোদন প্রতিবেদক: কোরবানি ঈদের জন্য নির্মিত একটি ধারাবাহিক নাটকে প্রথমবার নামভূমিকায় অভিনয় করেছেন নাজিরা মৌ। নাটকের নাম ‘সুন্দরী বাইদানী’। এটি রচনা করেছেন জাকির হোসেন উজ্জ্বল। পরিচালনা করেছেন ফরিদুল হাসান।

করোনা সতর্কতার মধ্যেই নাটকটির শুটিং হয়েছে। বর্তমানে এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। নাটকটি আগামী ঈদে বৈশাখী টিভিতে প্রচার হবে বলে পরিচালক জানিয়েছেন।

ধারাবাহিকটিতে অভিনয় প্রসঙ্গে নাজিরা মৌ বলেন, ‘করোনা ক্রান্তিকালের এ সময়ে একমাত্র সুন্দরী বাইদানী ঈদ ধারাবাহিকটিরই শুটিং করেছি আমি। চমৎকার লোকেশনে এ নাটকের শুটিং হয়েছে।

গল্প এবং আমার চরিত্র নিয়ে আমি ভীষণ সন্তুষ্ট। এর আগে আমাকে ঘিরে গল্প আবর্তিত হয়েছে এমন নাটকে অভিনয় করেছি। কিন্তু নাটকের নামভূমিকায় কখনই কাজ করা হয়ে ওঠেনি। ফরিদুল হাসান ভাইয়ের নির্দেশনায় এর আগেও কাজ করেছি।

তিনি খুব যত্ন নিয়ে কাজ করেন। তবে এ ধারাবাহিকটি নিয়ে আমি একটু বেশিই আশাবাদী। আশা করছি দর্শকের ভালো লাগবে।’ নাটক ছাড়া ছবিতেও অভিনয় করছেন এ অভিনেত্রী।

তার অভিনীত প্রথম ছবি ‘নন্দিনী’র শুটিং গত মার্চেই সুনামগঞ্জের হাওর এলাকায় শেষ হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের প্রভাবের কারণে সেটি আর হয়নি। ছবিতে আরও অভিনয় করছেন ভারতের প্রখ্যাত অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। এটি পরিচালনা করছেন সোয়াইবুর রহমান রাসেল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com