বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

ময়মনসিংহে গরুবোঝাই ট্রাকচাপায় নিহত ২

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ২২৩ বার পঠিত

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে গরুবোঝাই ট্রাকচাপায় সিএনজির দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

রোববার রাতে ওই উপজেলার মুসুল্লি ইউপির ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চরপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- একই উপজেলার উল্লাপাড়ার হানিফ ও আরিফ।

স্থানীয়রা জানায়, ময়মনসিংহ থেকে আসা গরুবোঝাই একটি ট্রাক বিপরীতমুখী সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই দুইজন নিহত হন।

নান্দাইল হাইওয়ে থানার ওসি জিয়াউল হক জানান, মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। আহত ব্যক্তিকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকচালক পালিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com