মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

সাবেক হুইপ আশরাফ হোসেন ও সাবেক যুব মন্ত্রী আবুল কাশেমের মৃত্যুতে সিজেএফডি’র শোক

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ২০৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লার কৃতি সন্তান হুইপ আশরাফ হোসেন এবং কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা (সিজেএফডি)।

সিজেএফডি’র ভারপ্রাপ্ত সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন আজ এক শোক বার্তায় প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আজ শনিবার ভোর সাড়ে ৪টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আশরাফ হোসেন ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি দীর্ঘদিন ডায়াবেটিস ও হৃদরোগসহ বিভিন্ন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি ২ পুত্র ও ১ কন্যা, নাতি- নাতনীসহ অসংখ্য ভক্ত ও অনুসারী রেখে গেছেন।

তিনি খুলনা-৩ আসন থেকে ৪ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা এর সিনিয়র সদস্য মুস্তফা হুসাইনের ফুফাত ভাই এবং সুলতানা কাকনের মামা।

আজ বিকেলে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় নাল্লা গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম আজ ভোর ৪টা ২৫ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি এক পুত্র ও তিন কন্যা সন্তান রেখে গেছেন।

আজ বাদ আসর কুমিল্লার পালপাড়ায় আছিয়া গনি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com