বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ঐশ্বরিয়া রাই ও আরাধ্যা হাসপাতালে

  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ২২৯ বার পঠিত

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই ও তার মেয়ে আরাধ্যাকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকে তারা বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু শুক্রবার রাতে শ্বাসকষ্ট বেড়ে গেলে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে ঐশ্বরিয়ার স্বামী অভিষেক বচ্চন এবং তার শ্বশুর অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হয়ে নানাবতীতে ভর্তি হয়েছেন।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, রাতে জ্বর ও শ্বাসকষ্টের সমস্যার জন্য ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্যাকে হাসপাতালে ভর্তি করা হলেও আপাতত তাদের অবস্থা স্থিতিশীল। তাদের নিয়ে চিন্তার কোনো কারণ নেই বলেই জানায় তারা। তবে চিকিৎসায় সাড়া দিলেও আরও কিছুদিন তাদের হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হবে।

গেল ১২ জুলাই অভিষেক টুইট করে জানিয়েছিলেন, ঐশ্বরিয়া রাই ও তার মেয়ে আরাধ্যার করোনা পরীক্ষা করা হয়েছে। প্রথম পরীক্ষায় নেগেটিভ এলেও দ্বিতীয় পরীক্ষায় করোনা পজিটিভ আসে তাদের। অভিষেকের মা অবশ্য করোনা নেগেটিভ ছিলেন। তাদের জন্য প্রার্থনাও চেয়েছিলেন তিনি। তিনি আরও জানান, তার বাবা ও তিনি পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত হাসপাতালে ভর্তি থাকবেন।

নানাবতী হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, অমিতাভের অবস্থা বর্তমানে স্থিতিশীল, শুধু মৃদু উপসর্গ রয়েছে। তিনি হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি আছেন। এদিকে হাসপাতালের চিকিৎসক ও নার্সদের প্রশংসা করে অমিতাভ সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন। ভক্তদের তাদের শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানিয়েছেন এবং কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com