শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সুশান্তের মৃত্যুর তদন্তের দায়িত্ব নিল সিবিআই

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ১৮৩ বার পঠিত

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা তদন্তের ভার নিচ্ছে ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)।

গত ১৪ জুন সুশান্তের ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর থেকে এই অভিনেতার মৃত্যুর পেছনে অন্য কোনো ঘটনা আছে কিনা তা তদন্ত করছিল মুম্বাই পুলিশ। কিন্তু সুশান্তের ভক্তসহ অনেকেই এই তদন্তের ভার সিবিআই-এর ওপর দেওয়ার দাবি জানিয়ে আসছিল।

মঙ্গলবার (৪ আগস্ট) বিহারের মুখ্যমন্ত্রী নিতীশ কুমার এই তদন্তের ভার সিবিআই-এর ওপর দেওয়ার সুপারিশ করেন। এরপর বুধবার বিহার সরকারের সুপারিশে সায় দেয় কেন্দ্র। পাশাপাশি সুপ্রিম কোর্টকেও এই তথ্য জানানো হয়।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, সিবিআই জানিয়েছে, এ বিষয়ে তারা চিঠি পেয়েছে এবং খুব শিগগির তদন্তের ভার গ্রহণ করবে।

এদিকে সুশান্তের মৃত্যুর ঘটনায় এই অভিনেতার প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। গত ২৮ জুলাই পাটনার রাজিব নগর থানায় রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। ভারতীয় দণ্ডবিধি ৩৪১ (অন্যায়ভাবে বাধা দেওয়া), ৩৪২ (অন্যায়ভাবে আটকে রাখা), ৩৮০ (বাসা বাড়িতে চুরি), ৪০৬ (প্রতারণা করে বিশ্বাস ভঙ্গ), ৪২০ (সম্পদের বিষয়ে প্রতারণা এবং অসততা) এবং ৩০৬ (আত্মহত্যার প্ররোচনা) ধারায় অভিযোগ দায়ের হয়। এরপর থেকে বিহার পুলিশ এই মামলার তদন্ত শুরু করে। এ নিয়ে মুম্বাই পুলিশ ও বিহার পুলিশের মধ্যে দ্বন্দ্বও চলছে।

এছাড়া তার বিরুদ্ধে মামলার ঘটনায় সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন রিয়া চক্রবর্তী। তিনি তদন্তের ভার মু্ম্বাই পুলিশকে দেওয়ার আর্জি জানিয়েছেন। আগামী সপ্তাহে এই মামলার পরবর্তী শুনানি হবে। আদালতের রায়ের পরই সিবিআই তদন্ত ভার গ্রহণ করবে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com