শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সেমিফাইনাল নিশ্চিত করেছে সেভিয়া

  • আপডেট টাইম : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ১৮৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক: ১৩ মিনিটের পেনাল্টি নিয়ে আফসোস করতেই পারে উলভস। সেভিয়ার বিপক্ষে প্রথমে এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল। কিন্তু রাউল জিমিনেসের স্পট কিক শেষ পর্যন্ত সেভ হয়ে যাওয়ায় ইউরোপা লিগ স্বপ্নের ইতি ঘটেছে সেখানেই। শেষ মুহূর্তে এক গোল দিয়ে ইউরোপা লিগের সেমিফাইনাল নিশ্চিত করেছে সেভিয়া।

পেনাল্টি মিসের পর আহামরি আর কিছু করে দেখাতে পারেনি উলভারহাম্পটন। নাহলে ম্যাচটি ঠিকই অতিরিক্ত সময়ে নিয়ে যাওয়া যেত। তার আগে ৮৮ মিনিটে ওকাম্পোসের জয় সূচক গোলে শেষ চার সুনিশ্চিত করে ফেলে সেভিয়া।

প্রিমিয়ার লিগে সপ্তম স্থানে থেকে মৌসুম শেষ করায় পরের বার ইউরোপিয়ান প্রতিযোগিতায় থাকতে পারছে না উলভস। উল্টো দিকে ৫ বারের চ্যাম্পিয়ন সেভিয়া শেষ চারে মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেডের।

অপর কোয়ার্টার ফাইনালে এফসি বাসেলকে বিধ্বস্ত করেই সেমিফাইনাল নিশ্চিত করেছে শাখতার দোনেৎস্ক। শাখতার জিতেছে ৪-১ গোলে। ইউক্রেনের ক্লাব শাখতার এগিয়ে যায় দ্বিতীয় মিনিটেই। জুনিয়র মোরায়েসের গোলের পর ২২ মিনিটে ব্যবধান বাড়িয়ে নেন টাইসন। দ্বিতীয়ার্ধের ৭৫ মিনিটে পেনাল্টি থেকে তৃতীয় গোলটি করেন অ্যালান প্যাটট্রিক। ৮৮ মিনিটে ডোডোর কল্যাণে আসে চতুর্থ গোল। তবে যোগ হওয়া সময়ে একটি সান্ত্বনার গোল দিতে পারে বাসেল। শেষ চারে শাখতারের প্রতিপক্ষ ইন্টার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com