রবিবার, ১২ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

এমন ড্র ৩৩ বছর পর ইংল্যান্ডের মাটিতে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ২১৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক: নিষ্প্রাণ ড্র হয়েছে ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার বৃষ্টি বিঘ্নিত দ্বিতীয় টেস্ট। প্রথম ইনিংসে পাকিস্তানের করা ২৩৬ রানের জবাবে ইংল্যান্ড ৪ উইকেট হারিয়ে ১১০ রান তুলে ইনিংস ঘোষণা করে। এরপর উভয় দলের অধিনায়ক ড্র মেনে নেন।

সাউদাম্পটন টেস্টে বৃষ্টির কারণে প্রথম দিন খেলা হয়েছিল মাত্র ৪৫.৪ ওভার। পরদিন আরো কম, ৪০.২ ওভার। তৃতীয় দিন পুরোটাই যায় বৃষ্টির পেটে। আর চতুর্থ দিন খেলা হয় মাত্র ১০.২ ওভার। আর শেষ দিনে হয় ৩৮.১ ওভার।

সব মিলিয়ে ৫ দিনে খেলা হওয়ার কথা ছিল ৪৫০ ওভার। কিন্তু হয়েছে মাত্র ১৩৪.৩ ওভার। যা ১৯৮৭ সালের পর ইংল্যান্ডের মাটিতে সবচেয়ে কম ওভারের টেস্ট। অর্থাৎ ৩৩ বছর পর ইংল্যান্ডের মাটিতে এমন ড্র দেখলো ক্রিকেট বিশ্ব।

১ উইকেট হারিয়ে ৭ রান তুলে চতুর্থ দিন শেষ করেছিল ইংল্যান্ড। সেখান থেকে পঞ্চম দিন খেলা শুরু করে। যদিও বৃষ্টির কারণে স্থানীয় সময় বিকেল ৩টা ২০ মিনিটে খেলা শুরু হয়। ইংল্যান্ডের জ্যাক ক্রাউলি সর্বোচ্চ ৫৩ রান করেন। ডম সিবলি করেন ৩২। তারা দুজনই আউট হন মোহাম্মদ আব্বাসের বলে। আর পঞ্চম দিন শেষ হওয়ার ১৫ মিনিট আগে আউট হন অলি পোপ। ৯ রান আসে তার ব্যাট থেকে। অধিনায়ক জো রুট (৯) ও বস বাটলার শূন্যরানে অপরাজিত থাকেন।

ম্যাচসেরা নির্বাচিত হন পাকিস্তানের মোহাম্মদ রিজওয়ান। তিন ম্যাচ টেস্ট সিরিজে ইংল্যান্ড ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com