মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

বান্দরবা‌নের আলীকদমে পাহাড় ধ‌সে একজন নি‌খোঁজ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৫ বার পঠিত

‌বান্দরবান প্রতিনিধি: বান্দরবা‌নের আলীকদ‌মে পাহাড় ধ‌সে একজন নি‌খোঁজ ও একই ঘটনায় একজন আহত হ‌য়ে‌ছে।

‌নি‌খোঁজ ব্যক্তির নাম মো. রু‌বেল। তিনি আলীকদ‌মের বা‌সিন্দা। পাহাড় ধসে তিনি মাটিচাপা পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার (১ সে‌প্টেম্বর) বিকাল ৪টার ‌দি‌কে এ দুর্ঘটনা ঘ‌টে।

পু‌লিশ ও স্থানীয়রা জানান, চারজন ব্যক্তি পাহাড়ে বাঁশ কাট‌তে যায়। এসময় হঠাৎ ক‌রে পাহা‌ড়ের মা‌টির এক‌টি বড় অংশ ওই চারজ‌নের ম‌ধ্যে দু’জ‌নের ওপর ধ‌সে প‌ড়ে। এতে রু‌বেল না‌মে একজন মাটিচাপা পড়ে নি‌খোঁজ হন। এছাড়া আহত হন আরও একজন। আহত‌কে আলীকদম স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা‌নো হ‌য়ে‌ছে। অপর দুজন সুস্থ আছে।

লামা সা‌র্কেল এর অতিরিক্ত পু‌লিশ সুপার মো. রেজওয়ানুল ইসলাম এ দুর্ঘটনার কথা নিশ্চিত করে জানান, এ দুর্ঘটনায় একজন সম্ভবত মাটিচাপা পড়ে নি‌খোঁজ আছেন। তা‌কে উদ্ধা‌রের জন্য পু‌লিশ ও ফায়ার সা‌র্ভিস ঘটনাস্থ‌লে গে‌ছেন। আহত‌কে আলীকদম স্বাস্থ্য ক‌ম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা‌নো হ‌য়ে‌ছে ব‌লেও জানান তি‌নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com