শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মারা গেলেন অভিনেতা কে এস ফিরোজ

  • আপডেট টাইম : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮০ বার পঠিত

বিনোদন ডেস্ক: বুধবার (৯ সেপ্টেম্বর) সকাল সোয়া ৬টার দিকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। এ তথ্য নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

আহসান হাবিব নাসিম বলেন—অনেক দিন ধরেই শারীরিকভাবে অসুস্থ। গত ফেব্রুয়ারিতে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, সুস্থ হয়ে বাসায় ফিরেছিলেন। করোনার এই দুঃসময়ে ভালো ছিলেন। কিন্তু চারদিন আগে নিউমোনিয়া অ্যাটাক করলে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয় ফিরোজ ভাইকে। সেখানেই মারা যান তিনি।

মৃত্যুকালে কে এস ফিরোজ স্ত্রী ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মেয়ে রাবিয়া হাজান ফিরোজ জানান, বুধবার (৯ সেপ্টেম্বর) বাদ জোহর বনানী সামরিক কবরস্থানে তাকে সমাহিত হরা হবে।

মঞ্চনাটকের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন কে এস ফিরোজ। নাট্যদল ‘থিয়েটার’-এর সঙ্গে সম্পৃক্ত ছিলেন। টিভি নাটকের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করেছেন। তার প্রথম সিনেমা ‘লাওয়ারিশ’। এছাড়া তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে—‘শঙ্খনাদ’, ‘বাঁশি’, ‘চন্দ্রগ্রহণ’, ‘বৃহন্নলা’।

কে এস ফিরোজের জন্ম বরিশাল জেলায়। অভিনয় জগতে আসার আগে এ অভিনেতা ১৯৬৭ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে কমিশন পদে চাকরি পান। ১৯৭৭ সালে মেজর পদে চাকরি থেকে অব্যাহতি নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com