মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

গোলজার হোসেন টুটুলের বিরুদ্ধের অপপ্রাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৪ বার পঠিত

শেখ রাজীব হাসান, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: পূবাইল থানা ছাত্রলীগের সফল সভাপতি রাজপথের লড়াকু সৈনিক গোলজার হোসেন মৃধা টুটুলের বিরুদ্ধে অপপ্রাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা গতকাল বুধবার বিকেলে গাজীপুরের পূবাইল মিরের বাজার মুক্তিযোদ্ধা ক্লাবের সামনে অনুষ্ঠিত হয়েছে।
বিক্ষোভ মিছিলটি মিরের বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা ক্লাবের সামনে এসে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

পূবাইল থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরাফাত হোসেন মিরাজ মোল্লার পরিচালনায় প্রতিবাদ সভায় প্রধান আলোচ্যক হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ইকবাল মাষ্টার, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আমিনুল ইসলাম মোল্লা, এস এম মামুন, গাজীপুর সদর থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন মিয়া, গাছা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক হোসেন পাঠান, ভাওয়াল বদরে আলম কলেজ ছাত্রলীগ নেতা নাজমুল হক, সাবেক পূবাইল ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লিটন সরকার, ছাত্রলীগ নেতা ফারুক হোসেন, রিয়াজুল ইসলাম রনি, আল আমিন মন্ডল, পান্ত সরকার, আনোয়ার বেপারী, বিজয় হোসেন, বিল্লাল হোসেন, আবিদ হাসান রাহাত মোল্লা, মীর আকাশ মিয়া, ফয়সাল মিয়া, রহমত আলী তন্বয় প্রমুখ।

এ সময় পূবাইল ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লিটন সরকার বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ঐতিহ্যবাহী সংগঠনের পূবাইল ছাত্রলীগের সভাপতি গোলজার হোসেন মৃধা টুটুল এর প্রতি স্থানীয় একটি কুচক্রিমহল ব্যক্তিগত আক্রোস ও প্রতিহিংসা রাজনীতিতে ষড়যন্ত্রমূলক তাকে সামাজিকভাবে হেওপতিপন্ন করার জন্য উঠেপড়ে লেগেছে। আজকের এই প্রতিবাদ বিক্ষোভে বলতে চাই পূবাইল থানা ছাত্রলীগ ঐক্যবদ্ধ। কোন ষড়যন্ত্র ছাত্রলীগের গৌরব ও ঐতিহ্য নসাৎ করতে দিবো না।

গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ইকবাল হোসেন মাষ্টার বলেন, বর্তমান পূবাইল থানা ছাত্রলীগের সভাপতি আমার অত্যান্ত আস্তাভাজন, পরিচ্ছন্ন ও ত্যাগী কর্মী। তাকে সামাজিকভাবে কিছু পদ বঞ্চিত নেতাকর্মীরা হিংসা ও লোভের ভষ্মিভূত হইয়া পূবাইল ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে অপপ্রচারণা চালাইতেছে। বর্তমান কমিটির সভাপতি বিভিন্ন মাদক বিরোধী সমাবেশে এই সকল কুচক্রি মহলদের বিরুদ্ধে মাদক সংক্রান্ত বিষয়ে জোড়ালো বক্তব্য রাখায় আজ সে এই প্রতিহিসংসার স্বীকার হচ্ছে। আজকে এই প্রতিবাদ বিক্ষোভে প্রতিয়মান হয় বর্তমান পূবাইল থানা ছাত্রলীগ অত্যন্ত সুদৃঢ়। যে কোন পরিস্থিতি মোকাবেলার জন্য ছাত্রলীগ সদা প্রস্তুত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com