শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

গাজীপুরে বজ্রাঘাতে দুই স্কুলছাত্রসহ নিহত ৩

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৬ বার পঠিত

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে স্টেডিয়ামে ফুটবল খেলতে গিয়ে দুই স্কুলছাত্র এবং বিলে মাছ ধরতে গিয়ে একজন বজ্রাঘাতে নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে শহরের শহীদ বরকত স্টেডিয়াম ও নগরীর বিপ্রবর্তা এলাকায় এ পৃথক ঘটনা ঘটে।

নিহতরা হলো গাজীপুর শহরের বরুদা জোড়পুকুর পাড় এলাকার আব্দুল হাইয়ের ছেলে নগরীর গাজীপুর আইডিয়াল স্কুলের ৯ম শ্রেণির ছাত্র মিজানুর রহমান (১৬), কালীগঞ্জ উপজেলার আজমতপুর এলাকার রুহুল আমিনের ছেলে জাঙ্গালীয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র নাদিম হোসেন (১৬) ও নগরীর জোলার পাড় বিপ্রবর্তা এলাকার মৃত নঈম উদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিন (৫৫)। এদের মধ্যে মিজানের গ্রামের বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাট থানার উত্তর রামনগন বনপাড়া এলাকায়।

নিহত মিজানুর রহমানের সহপাঠী ফরহাদ জানায়, আজ বৃহস্পতিবার সকালে ফুটবল খেলার অনুশীলন করতে তারা গাজীপুর শহরের শহীদ বরকত স্টেডিয়ামে আসেন। এসময় অনুশীলনে অংশ নিতে আসা খেলোয়াড়দের বাড়ি চলে যেতে বলেন প্রশিক্ষক (কোচ), এবং তিনিও (প্রশিক্ষক) চলে যান। একপর্যায়ে বৃষ্টি শুরু হলে কয়েকজন খেলোয়াড় একটি ফুটবল নিয়ে স্টেডিয়ামে ফুটবল খেলতে শুরু করে। বৃষ্টির মাঝে খেলার সময় হঠাৎ বজ্রাঘাতের শিকার হন মিজান ও নাদিম। তাদেরকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের দাবি, ওই দুই কিশোরকে মৃত অবস্থায় আনা হয়েছিল।

এ ব্যাপারে প্রশিক্ষক আনোয়ার হোসেন খান লিটন জানান, করোনার কারণে অনুশীলন বন্ধ রয়েছে। বৃহস্পতিবার অনুশীলন করতে কয়েকজন আসলেও তাদের বাসায় চলে যেতে বলা হয়। তিনিও বাসায় চলে যান। পরে শুনেছেন বৃষ্টির মধ্যে কয়েকজন ফুটবল খেলছিল। এসময় ওই দুর্ঘটনা ঘটে।

এদিকে, একইদিন প্রায় একই সময়ে বজ্রাঘাতের অপর ঘটনায় গাজীপুরের সদর থানার জোলারপাড় বিপ্রবর্তা এলাকার রিয়াজ উদ্দিন (৫৫) নিহত হয়। এসময় তার ছোট ছেলে আশাদুল ইসলাম (২৩) সামান্য আহত হয়েছে।

নিহতের চাচাতো ভাই বাবুল হোসেন জানান, রিয়াজ উদ্দিন ও তার তিন ছেলে বৃহস্পতিবার সকালে বৃষ্টির সময় বাড়ির পাশের বিলে ধর্মজাল দিয়ে মাছ ধরতে গিয়েছিল। এসময় বজ্রাঘাতে রিয়াজ নিহত ও তার ছোট ছেলে আশাদুল সামান্য আহত হয়েছে। ঘটনার সময় অন্য দু’ছেলে রাসেল ও সোয়াইব প্রাণে রক্ষা পায়। এ বিষয়ে থানা পুলিশের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com