শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সিপিএলের শিরোপা জিতেছে ত্রিনবাগো নাইট রাইডার্স

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ২০২০ আসরের শিরোপা জিতে নিয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স। বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত ফাইনালে সেন্ট লুসিয়া জৌকসকে ৮ উইকেটের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

গড়ে এক নতুন ইতিহাস। সিপিএলের ইতিহাসে এই প্রথম কোনো দল ১২ ম্যাচের একটিও না হেরে চ্যাম্পিয়ন হলো। এটা তাদের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের চতুর্থ শিরোপা।

ফাইনালে সেন্ট লুসিয়া আগে ব্যাট করতে নেমে ১৯.১ ওভারে ১৫৪ রানে অলআউট হয়ে যায়। কিরেন পোলার্ড ৪ ওভারে ৩০ রান দিয়ে চারটি উইকেট নেন। ২টি করে উইকেট নেন আলী খান ও ফাওয়াদ আহমেদ।

ব্যাট হাতে লুসিয়ার কেউ-ই খুব একটা সুবিধা করতে পারেননি। মিডল ও টেল এন্ডাররা ছিল আসা-যাওয়ার মিছিলে। একমাত্র আন্দ্রে ফ্লেচার ২৭ বলে ৪ চার ও ২ ছক্কায় ৩৯ রান করেন। মার্ক দেয়াল করেন ২৯ রান। নাজিবুল্লাহ জাদরান ২৪ ও রোস্টন চেজ করেন ২২ রান।

জবাবে শুরুটা ভালো হয়নি ত্রিনবাগোরও। ১২ রানে প্রথম ও ১৯ রানে দ্বিতীয় উইকেট হারায় তারা। ফিরে যান শন ওয়েবস্টার (৫) ওটিম সেইফার্ট (৪)। সেখান থেকে দলের হাল ধরেন লেন্ডাল সিমন্স ও ড্যারেন ব্রাভো। তারা দুজন ১৩৮ রানের জুটি গড়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

সিমন্স ৪৯ বলে ৮টি চার ও ৪ ছক্কায় ৮৪ রানে অপরাজিত থাকেন। তার সঙ্গে ৪৭ বল খেলে ২ চার ও ৬ ছক্কায় ৫৮ রানে অপরাজিত থাকেন ব্রাভো। তাতে ৮ উইকেট ও ১১ বল হাতে রেখে জয় তুলে নেয় ত্রিনবাগো। ম্যাচসেরা নির্বাচিত হন সিমন্স। আর সিরিজ সেরা হন কিরেন পোলার্ড।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com