বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সিঙ্গাপুর নেওয়া হচ্ছে নায়ক ফারুককে

  • আপডেট টাইম : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৩ বার পঠিত

বিনোদন প্রতিবেদক: উন্নত চিকিৎসার জন্য কার্গো বিমানে সিঙ্গাপুর নেওয়া হচ্ছে ঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি ও ঢাকা-১৭ আসনের সাংসদ নায়ক ফারুককে। আগামীকাল ১৩ সেপ্টেম্বর সকাল ৭টা ৩০ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কার্গো বিমানের একটি ফ্লাইটে তাকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হবে। সঙ্গে যাবেন তার সহধর্মিণী ফারহানা ফারুক। বিষয়টি নিশ্চিত করেছেন বরেণ্য এই অভিনেতা।

এ প্রসঙ্গে ফারুক বলেন, ‘করোনার কারণে যাত্রীবাহী বিমানের ফ্লাইট নিয়মিত নয়। তাই সময় নষ্ট না করে মালবাহী কার্গো বিমানের বিশেষ ফ্লাইটে সিঙ্গাপুরে যেতে হচ্ছে। এতে কোনো সমস্যা দেখছি না। আমি মনে করি, আমি বিশেষ কেউ নই। আমার কাছে প্রাইভেট বিমান আর কার্গো বিমানের মধ্যে পার্থক্য নেই। আমি সারাজীবন মানুষের জন্য কাজ করেছি। সাধারণ মানুষের কাতারেই ছিলাম।

তিনি আরো বলেন, ‘সরকার আমার চিকিৎসার জন্য সর্বোচ্চ সচেতন। সকাল-বিকাল সবাই খোঁজ নিচ্ছেন। বলছেন, আমার কী লাগবে? কিন্তু আমি কিছু নিতে চাই না, যতক্ষণ আমার সামর্থ্য আছে। আমি সবার কাছে শুধু দোয়া চাই। যেন সুস্থ হয়ে মানবসেবায় ফিরতে পারি।

রক্তে সংক্রমণের জটিলতা দেখা দেওয়ার কারণে ফারুককে দ্রুত উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হচ্ছে। সর্বশেষ গত ৫ সেপ্টেম্বর এভারকেয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। তারও আগে গত ১৮ আগস্ট তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল। জ্বর, সর্দি-কাশিসহ করোনার উপসর্গ থাকায় ফারুকের করোনা পরীক্ষা করা হলে ফল নেগেটিভ আসে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com