শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

ঈশ্বরদীতে ব্যতিক্রমী জনসভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী: দীর্ঘদিন পর ঈশ্বরদীতে ব্যতিক্রমী জনসভা অনুষ্ঠিত হয়েছে। আগামি ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনে অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ উপনির্বাচন উপলক্ষে বুধবার রাতে দাশড়িয়ায় পথসভার আয়োজন করা হয়। কিন্তু অনেকটা আকর্স্মিকভাবে স্থানীয় আওয়ামীলীগ দলীয় নেতাকর্মীদের সাথে সাধারণ মানুষের ঢল নেমে মুহূর্তেই পথসভাটি জনসভায় রুপ নেয়।

এ জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, আওয়ামীলীগের কেন্দ্রিয় শিল্প ও বাণিজ্য উপকমিটির সাবেক সদস্য সাকিবুর রহমান কনক। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,এতদঞ্চলের জনপ্রিয় নেতা প্রয়াত ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফ সারাজীবন এলাকার উন্নয়ন ও সাধারণ মানুষের জন্য কাজ করেছেন। তাই এলাকার সাধারণ মানুষ আজও তার উন্নয়ন মূলক কর্মকান্ডকে শ্রদ্ধার সাথে স্মরণ করে। তিনি তার প্রয়াত পিতা শামসুর রহমান শরীফের আত্বার শান্তি এবং মায়ের সুস্বাস্থ্য কামনায় উপস্থিতিদের কাছে দোয়া কামনা নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানান। স্থানীয় আওয়ামীলীগনেতা পুলক সরদারের সভাপতিত্বে স্থানীয় নেতাকর্মীরা বক্তব্য দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com