মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

আপনাদের সেবা করার সুযোগ চাই:- হাবিব হাসান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১৯৬ বার পঠিত

মাসুদ পারভেজ:- আমি এই সেক্টরের সন্তান, আপনাদেরই সন্তান, আপনাদেরই লোক, তাই আপনাদের সেবা করে যেতে চাই, সেবায় কোন ঘাটতি হবে না ইনশাআল্লাহ। আপনারা অনেক কষ্ট করেছেন, আমার জন্য একবার কষ্ট করেন, আমি নির্বাচিত হলে, ১ বছরের মধ্যে ৫১ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে গড়ে তুলব। আমি যখন রাজনীতি বুঝি না, সেই বাল্য বয়স থেকে যিনি আমাকে রাজনীতির পথ দেখিয়েছেন তিনি হলেন আমারই শ্রদ্ধেয় তালই বৃহত্তর উত্তরা থানা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক আলহাজ নওয়াব আলী মাষ্টার, আমি তাঁর নিকট কৃতজ্ঞ, ওনারা সেইদিন যদি আমাকে পথ না দেখাতেন আজ আমি এ পর্যায়ে আসতে পারতাম না। এমনটাই বলেছেন আসন্ন ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ হাবিব হাসান।

উত্তরা ১১,১২,১৩,১৪ নং সেক্টর কল্যাণ সমিতি ও কল্যাণ সোসাইটির সভাপতি, সাধারণ সম্পাদক, মসজিদ কমিটির সভাপতি , সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশের সভাপতি, সাধারণ সম্পাদক, সুশীল সমাজের প্রতিনিধি, স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ, মসজিদের ইমাম খতিবসহ, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেত্রীবৃন্দ এবং সেক্টরে বসবাসরত সর্বস্তরের জনগণের সহিত নির্বাচনী মতবিনিময় করেন আলহাজ¦ হাবিব হাসান।

আলহাজ হাবিব হাসান-কে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এস. এম. তোফাজ্জল হোসেন বলেন, আলহাজ হাবিব হাসান একজন স্পষ্টবাদী নেতা, তাঁর সম্পর্কে বলার কিছু নেই, আমরা দীর্ঘদিন রাজপথে একসাথে আন্দোলন করেছি, রাজনীতি করেছি, তবে প্রতিনিধিত্ব করতে পারিনি। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নিকট আমরা কৃতজ্ঞ। তিনি হাবিব হাসানকে আমাদের নেতা হিসেবে মনোনয়ন দিয়ে আমাদেরকে সুযোগ করে সম্মানীত করেছেন। তাই মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্রার্থী আলহাজ¦ হাবিব হাসানকে ভোট দিয়ে আমরা জয়যুক্ত করব ইনশাআল্লাহ।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫১নং ওয়ার্ড কাউন্সিলর শরীফুল ইসলাম বলেন, হাবিব চাচা একজন আত্মবিশ্বাসী, আত্ম-প্রত্যয়ী, দৃঢ়চেতা, কঠোর পরিশ্রমী, স্পষ্টভাষী, সৎ ও নিষ্ঠাবান, মানবতাবাদী, সমাজ হিতৈষী হিসেবে এলাকার জনপ্রিয়তার শীর্ষস্থান অর্জন করেছেন। আমরা তার পক্ষে অতীতের নির্বাচনের চেয়ে আরও বেশী ভোট পাওয়ার লক্ষ্যে কাজ করে যাব। বিগ্রিডিয়ার জেনারেল (অবঃ) জাহিদ হোসেন বলেন হাবিব হাসান সব সময় গুরুজনের প্রতি সম্মান শ্রদ্ধা করেন এর চেয়ে আর কোন ভাল প্রার্থী এ এলাকায় আছে তা আমরা বিশ^াস করি না। এ্যাডঃ আব্দুল বাতেন বলেন, হরিরামপুর ইউনিয়নের সন্তান হাবিব হাসান এমপি হবে এর চেয়ে বড় কথা আর কি হতে পারে ! আমরা বড়ই সৌভাগ্যবান। উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের সভাপতি মনোয়ার ইসলাম রবিন বলেন, হাবিব হাসান হরিরামপুর ইউনিয়নের সন্তান।

তিনি আমাদেরই পরম আত্মীয়, আমরা তাঁর পক্ষে আগামী নির্বাচনে দল বেধে ভোট কেন্দ্রে গিয়ে সর্বোচ্চ ভোট দিয়ে উত্তরা মডেল টাউনের মুখ উজ্জল করব। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিউল হক মতি, উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদ আহমেদ সিদ্দিক কাকা, ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর যুবরাজ, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ সাবেক সদস্য রবিউল ইসলাম উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগের যগ্ম সাধারণ সম্পাদক নূরুল আমিন ও আতাউর রহমান বাদলসহ সেক্টর কল্যাণ সমিতির নেত্রীবৃন্দ। উক্ত মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ¦ মোহাম্মাদ নওয়াব আলী মাষ্টার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com