রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
“আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত দেশের গণমাধ্যমে ৩ গুণ বেড়েছে ভুয়া খবর

করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় ইতালির দুই অঞ্চলে কারফিউ

  • আপডেট টাইম : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ১৯১ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক: করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় ইতালির দুটি অঞ্চলে নৈশ কারফিউ জারির সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ। এর মধ্যে মঙ্গলবার দক্ষিণের কামপানিয়া অঞ্চলে এবং সোমবার উত্তরের লোম্বার্ডিতে কারফিউ জারির এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কামপানিয়ার আঞ্চলিক প্রধান ভিনসিনজো ডি লুসা বলেছেন, ‘আমরা রাত ১১টা থেকে সব ধরনের কার্যক্রম ও লোক চলাচল বন্ধের অনুরোধ করতে যাচ্ছি।

স্থানীয় সরকারের এই সিদ্ধান্তে এখন কেন্দ্রীয় সরকারের অনুমোদন প্রয়োজন। তবে ধারণা করা হচ্ছে কেন্দ্র এ বিষয়ে কোনো আপত্তি করবে না। কারণ গত মার্চে করোনার প্রাদুর্ভাবের পর প্রধানমন্ত্রী গিউসেপ কন্তে করোনার নিষেধাজ্ঞা জারির ক্ষমতা স্থানীয় সরকারের ওপর ন্যাস্ত করেছিলেন।

স্থানীয় কর্মকর্তারা সতর্ক করে দিয়ে বলেছেন, কামপানিয়ার স্বাস্থ্যব্যবস্থা ব্যাপক ঝুঁকির মুখে পড়তে যাচ্ছে। ডি লুসা অবশ্য ইতোমধ্যে তার অঞ্চলের সব স্কুল বন্ধ ঘোষণা করেছেন।

কামপানিয়ার নেপলস শহরের মেয়র লুইগি ডি ম্যাজিস্ট্রেটস বলেছেন, ‘আমাদের ইনটেনসিভ কেয়ার ইউনিটের মাত্র ১৫টি বেড খালি আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com