সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

একজন কর্মীবান্ধব নেতার নাম নিক্সন চৌধুরী

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ১৮১ বার পঠিত

নেতাকর্মীদের প্রতি ভালোবাসার বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী। একজন কর্মীকে গ্রেফতারের প্রতিবাদে তাকে আদালতের কাটগড়ায় দাঁড়াতে হয়েছে তবুও তিনি আপষ করেননি। নেতাকর্মীদের জন্য প্রয়োজনে ফাঁসির মঞ্চে দাঁড়াতে প্রস্তুত আছেন বলে ঘোষণা দিয়েছেন ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।

জাতির জনকের আদর্শ বাস্তবায়ন ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে অক্লান্ত পরিশ্রম আর ত্যাগ স্বীকার করেছেন বারবার নির্বাচিত এই সংসদ সদস্য।

নিক্সন চৌধুরীর পরিচন্ন নেতৃত্বগুণ, কর্মীদের প্রতি নিস্বার্থ ভালবাসা সত্যিকার অর্থে অতুলনীয়। রাজনীতিতে এমন একজন ব্যক্তির সাহচর্যে যারা আসতে পেয়েছে তারা সত্যিই ভাগ্যবান। যার নীতি আদর্শ পরিচ্ছন্ন রাজনীতি একজন ক্ষুদ্র কর্মীকে এতটাই চেতনা সাহস জোগায় যে জয় বাংলা স্লোগানে রাজপথে জীবন বাজি পর্যন্ত রাখার ক্ষমতা রাখে।

সদা হাস্যোজ্জল, সততা নিস্টা নিরংকারীতা পরোপকারিতা তার চরিত্রের অন্যতম বৈশিষ্ট। তার প্রতিটি গুণই একজন মানুষকে মুগ্ধ করার জন্য যথেস্ট।

ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন বলেন, আমি রাজনৈতিক জীবনে সত্যি গর্বিত যে নিক্সন চৌধুরীর মতো এমন একজন বঙ্গবন্ধুর অগ্রসেনানীর ভালবাসায় শিক্ত হয়েছি।

আরিফ নামে তার এক কর্মী বলেন, বর্তমান সময়ে ফরিদপুরের রাজনীতিতে সবচেয়ে সফল ও সার্থক প্রাণপুরুষের নাম নিক্সন চৌধুরী। তার প্রতি শ্রদ্ধা ভালোবাসা গতকাল যেভাবে ছিল আজ যেভাবে আছে আগামীকালও তথা সারাজীবন সেইভাবেই বজায় থাকবে আমার মতো হাজারো কর্মীর হৃদয়ে। তিনি যেন সবসময় ভালো থাকেন, সুস্থ থাকেন, এই কামনা রইলো। আমার বিশ্বাস তিনি অনেক দূর যাতে এগিয়ে যেতে পারবেন। কারণ তার জন্য রয়েছে হাজারো কর্মীর দোয়া ও ভালোবাসা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com