শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

কুমিল্লায় তিন দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজন মার্সেলের

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ২০৯ বার পঠিত

অর্থনেতিক ডেস্ক: ‘ফ্রিজ পেতে পারেন ফ্রি তে’- এই শ্লোগানকে সামনে রেখে চলছে দেশের অন্যতম শীর্ষ ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৮ এর কার্যক্রম।

এ উপলক্ষে কুমিল্লার হোমনাতে তিন দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করে মেসার্স আল নূর ইলেক্ট্রনিক্স। এছাড়া বর্ণাঢ্য র‍্যালি হয়েছে। র‍্যালি উদ্বোধন করেন মার্সেল এর ফাস্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর নুরুল ইসলাম রুবেল। উপস্থিত ছিলেন কুমিল্লা জোনের এরিয়া ম্যানেজের মো. শওকত হোসেন এবং মেসার্স আল নূর ইলেক্ট্রনিক্স ব্যাবস্থাপনা পরিচালক আরিফুল হক সরকার।

মার্সেল কর্মকর্তারা জানান, এবার মার্সেল ফ্রিজ ওয়াসিং মেশিন ও মাইক্রো ওভেন কিনে ক্রেতারা পেতে পারেন ফ্রিজ ফ্রি। কুমিল্লার হোমনা থানার রামকৃষ্ণপুর বাজারে মেসার্স আল নূর ইলেক্ট্রনিক্স মার্সেল ব্র্যান্ডের মানসম্মত দেশীয় ইলেক্ট্রনিক্স পণ্য বিক্রয়ের মধ্যমে ক্রেতাদের মন জয় করে নিয়েছে।

মার্সেল কর্মকর্তারা আরও জানান, তিন দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন, সেলাই প্রশিক্ষণ, প্রিতি ফুটবল ম্যাচ, মুক্তিযোদ্ধাদের সম্মাননা এবং নানা পণ্যের সমাহার নিয়ে মেলা।

এছাড়া ফেস্টুন, ব্যানার,লিফলেট, ঘড়ি, মাস্ক ও হ্যান্ড স্যানিটিজার বিতরণের মাধ্যমে ব্যাপক প্রচার চালানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com