শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

উপ-নির্বাচনে ৪৩ নং ওয়ার্ডে আওয়ামী লীগের প্রার্থী হাবিব হাসানের গণসংযোগ

  • আপডেট টাইম : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৮৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: ঢাকা-১৮ আসনের আসন্ন উপ-নির্বাচনের জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আলহাজ্ব হাবিব হাসান গণসংযোগ ও পথসভা করেছেন। এর আগে দলীয় নেতাকর্মী, বিভিন্ন পেশাজীবী,সংগঠন ও সম্প্রদায়ের সঙ্গে মতবিনিময়ে নির্বাচনী কার্যক্রম সীমিত থাকলেও মঙ্গলবার (২৭ অক্টোবর) তিনি গণসংযোগ ও পথসভা করেছেন। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাদেরকে নিয়ে উত্তর সিটি কর্পোরেশনের অন্তর্ভূক্ত ৪৩ নম্বর ওয়ার্ডে গণসংযোগ ও পথসভা করেন তিনি। পাশাপাশি ঐ এলাকার নারীদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ কর্মসূচিতে অংশ নেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সদস্য রফিকুল ইসলাম, খিলক্ষেত থানা আওয়ামী লীগ সভাপতি হাজি কেরামত আলী দেওয়ান, সিনিয়র সহসভাপতি ও ৪৩নং ওয়ার্ড কাউন্সিল শরিফুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক হাজি আসলাম উদ্দিন যুগ্ম সাধারণ সম্পাদক হাজি আব্দুল গাফফার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সায়েম দর্জি ৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃমোমেন মিয়া, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, ঢাকা মহানগর উত্তর ছাত্র লীগের সাবেক সহসভাপতি ও ডুমনী ক্লাব লিঃ এর সাধারণ সম্পাদক রানা আহমেদ (রহমতউল্লাহ) ৪৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মাজহারুল হক বাচ্চু, ঢাকা উত্তর সেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিসয়ক সম্পাদক কামাল হোসেন, ৪৩নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী অংশ নেন।

তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকাকে বিজয়ী করতে ভোটারদের প্রতি আহবান জানান। ঐ এলাকার ডুমনী, মস্তুল, ডেলনা, তলনা, পাতিরা, কাঠাদিয়া প্রতিটি গ্রামের অলি-গলিতে লিফলেটও বিতরণ করেন তারা।

উল্লেখ্য, আগামী ১২ নভেম্বর ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ আসনের উপনির্বাচন ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) অনুষ্ঠিত হবে। করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে ভোট হবে। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে শূন্য হয় ঢাকা ১৮ আসনটি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com