রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
ঝিনাইদহে আসাফোর বৈশাখী উৎসব পালিত “আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত

উত্তরা ৬ ও ৮ নং সেক্টরে আওয়ামী লীগের গনসংযোগ

  • আপডেট টাইম : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ২১০ বার পঠিত

হুমায়ুন কবির: উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ নুরুল আমিন এর নির্দেশনায় উত্তরা ৮ নং সেক্টর ও ৬ নং সেক্টরে নৌকা প্রতিকের নির্বাচনী গনসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। শতাধিক নেতাকর্মী নিয়ে সেক্টরের প্রতিটি সড়কে নৌকার মিছিল সহ দোকান ও বাড়িতে লিফলেট বিতরণ করে সিছিলটি হাউজবিল্ডিং আলাউল এভেনিউ এসে শেষ হয়।

উক্ত মিছিলে নেতৃত্ব দেন উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য তানভীর নঈম ও সদস্য গাজী ইকবাল , তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিল্টন আশরাফী ও সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল হোসাইন মোল্লা ।

উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিল্টন আশরাফী নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন আমারা বঙ্গবন্ধুর সৈনিক, আগামী ১২ তারিখ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী আলহাজ্ব হাবিবকে বিজয়ী করার আগ পর্যন্ত মাঠে থাকবো এবং নৌকার বিজয় নিশ্চৎ করে ঢাকা ১৮ আসন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব।

মিছিলে আরো উপস্থিত ছিলেন উত্তরা পূর্ব থানা ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ খান সহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com