বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

ভাষা সৈনিক ও পরিবারের জন্য খালেক ভেহিকেল ডায়াগনস্টিক সেন্টারে বিশেষ ছাড়

  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫০ বার পঠিত

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মহান ভাষা সৈনিক ও তাদের পরিবারের সদস্যদের জন্য গাড়ি সার্ভিসিং এবং মেরামতের ক্ষেত্রে বিশেষ ছাড়ের ঘোষণা দিয়েছে কল্যাণপুর, মিরপুরের খালেক সার্ভিস স্টেশন ও ভেহিকেল ডায়াগনস্টিক সেন্টার।
আগামী ২১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত খালেক ভেহিকেল ডায়াগনস্টিক সেন্টারে ভাষা সৈনিক ও তাদের পরিবারের সদস্যরা সব সেবায় ৩০ শতাংশ মূল্য ছাড় পাবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির হেড অব অপারেশনস রবিউল ইসলাম। কারওয়াশ, কার সার্ভিসিংয়ে নির্ভরযোগ্য একটি নাম খালেক সার্ভিস স্টেশন ও ভেহিকেল ডায়াগনস্টিক সেন্টার।
প্রতিষ্ঠানটির হেড অব অপারেশনস জানান, তারা কারওয়াশ, ওয়েল চেঞ্জ, এসির কাজ, গাড়ির সব ধরনের মেকানিক্যাল ও ইলেকট্রিক্যাল কাজ, ইনডোর, আউটডোর পলিশ, সার্ভিসিংসহ যাবতীয় মেরামত কাজ মানসম্পন্নভাবে অত্যন্ত নিষ্ঠার সাথে করে থাকেন। তুলনামূলক কম মূল্যে মানসম্মত সেবা দেওয়ার কারণে এমনিতেই খালেক সার্ভিস স্টেশন ও ভেহিকেল ডায়াগনস্টিক সেন্টারের সুনাম রয়েছে।
আন্তর্জাতিক নারী দিবস (৮ মার্চ) ও মহান স্বাধীনতা দিবস (২৬ মার্চ) উপলক্ষে গোটা মার্চ মাসজুড়েই বীর মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবার এবং নারী গাড়ি মালিকদের জন্য একগুচ্ছ সাশ্রয়ী সেবা প্যাকেজও নিয়ে আসছে খালেক সার্ভিস স্টেশন ও ভেহিকেল ডায়াগনস্টিক সেন্টারের বিক্রয় কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হুদা।
৫৯/আই, দারুসসালাম, মিরপুর, ঢাকা-১২১৬-তে অবস্থিত খালেক সার্ভিস স্টেশন ও ভেহিকেল ডায়াগনস্টিক সেন্টার সপ্তাহের সাতদিনই সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকে। যোগাযোগ: ০১৭৩৪-০১০৭০৯, ০১৭২৬-৯০৯৬৮০, ০১৮৪৪-১৬৮২০৪, ০১৭৪২-১৫০০০৯, ০১৯১৪-৬৬৮০৮৬।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com