শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১০:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ভাষা সৈনিক ও পরিবারের জন্য খালেক ভেহিকেল ডায়াগনস্টিক সেন্টারে বিশেষ ছাড়

  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭ বার পঠিত

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মহান ভাষা সৈনিক ও তাদের পরিবারের সদস্যদের জন্য গাড়ি সার্ভিসিং এবং মেরামতের ক্ষেত্রে বিশেষ ছাড়ের ঘোষণা দিয়েছে কল্যাণপুর, মিরপুরের খালেক সার্ভিস স্টেশন ও ভেহিকেল ডায়াগনস্টিক সেন্টার।
আগামী ২১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত খালেক ভেহিকেল ডায়াগনস্টিক সেন্টারে ভাষা সৈনিক ও তাদের পরিবারের সদস্যরা সব সেবায় ৩০ শতাংশ মূল্য ছাড় পাবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির হেড অব অপারেশনস রবিউল ইসলাম। কারওয়াশ, কার সার্ভিসিংয়ে নির্ভরযোগ্য একটি নাম খালেক সার্ভিস স্টেশন ও ভেহিকেল ডায়াগনস্টিক সেন্টার।
প্রতিষ্ঠানটির হেড অব অপারেশনস জানান, তারা কারওয়াশ, ওয়েল চেঞ্জ, এসির কাজ, গাড়ির সব ধরনের মেকানিক্যাল ও ইলেকট্রিক্যাল কাজ, ইনডোর, আউটডোর পলিশ, সার্ভিসিংসহ যাবতীয় মেরামত কাজ মানসম্পন্নভাবে অত্যন্ত নিষ্ঠার সাথে করে থাকেন। তুলনামূলক কম মূল্যে মানসম্মত সেবা দেওয়ার কারণে এমনিতেই খালেক সার্ভিস স্টেশন ও ভেহিকেল ডায়াগনস্টিক সেন্টারের সুনাম রয়েছে।
আন্তর্জাতিক নারী দিবস (৮ মার্চ) ও মহান স্বাধীনতা দিবস (২৬ মার্চ) উপলক্ষে গোটা মার্চ মাসজুড়েই বীর মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবার এবং নারী গাড়ি মালিকদের জন্য একগুচ্ছ সাশ্রয়ী সেবা প্যাকেজও নিয়ে আসছে খালেক সার্ভিস স্টেশন ও ভেহিকেল ডায়াগনস্টিক সেন্টারের বিক্রয় কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হুদা।
৫৯/আই, দারুসসালাম, মিরপুর, ঢাকা-১২১৬-তে অবস্থিত খালেক সার্ভিস স্টেশন ও ভেহিকেল ডায়াগনস্টিক সেন্টার সপ্তাহের সাতদিনই সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকে। যোগাযোগ: ০১৭৩৪-০১০৭০৯, ০১৭২৬-৯০৯৬৮০, ০১৮৪৪-১৬৮২০৪, ০১৭৪২-১৫০০০৯, ০১৯১৪-৬৬৮০৮৬।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com